জঙ্গি আস্তানায় বোম্ব ডিস্পোজাল ইউনিট

  • সাভার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৭, ২০১৭, ১২:৩৮ পিএম

সাভার: রাজধানী ঢাকার অদূরে সাভারের মধ্যগণ্ডা এলাকায়া জঙ্গি আস্তানা সন্দেহে একটি ছয়তলা ভবন ঘেরাও করে রেখেছে পুলিশ। শুক্রবার (২৬ মে) রাত সাড়ে ৯টার দিকে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট ও ঢাকা জেলা পুলিশ যৌথভাবে ভবনটি ঘিরে ফেলে।

এদিকে আজ শনিবার (২৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে ঘিরে রাখা ওই বাড়িতে ঢুকেছে বোম্ব ডিস্পোজাল ইউনিট। পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের ডেপুটি কমিশনার মহিবুল ইসলাম খানের নেতৃত্বে ভেতরে ঢোকেন তারা।

বোম্ব ডিস্পোজাল ইউনিটের সঙ্গে আরও রয়েছেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম। সাকিবের নিমার্ণাধীন ছয়তলা ভবনের দ্বিতীয় তলায় এই বোম ডিস্পোজাল ইউনিট কাজ করছে।

এর আগে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নামাগেন্ডা এলাকার আনোয়ারের পাঁচ তলা একটি বাড়িতে অভিযান চালায় পুলিশ। এর পরপরই পুলিশের দলটি ওই বাড়ি থেকে দুইশ গজ দূরে সাকিবের বাড়িতে অভিযান শুরু করে। এসময় তারা সাকিবের ছয় তলা বাড়ির নিচতলা ও দ্বিতীয় তলায় অভিযান চালায়।

সিটিটিসি’র দায়িত্বশীল সূত্র জানিয়েছে, বাড়িটিতে কোনও জঙ্গি অবস্থান করছে না। এছাড়াও বাড়িটিতে বিভিন্ন ধরনের বিস্ফোরক দ্রব্য রয়েছে বলেও জানিয়েছিলো পুলিশ।


সোনালীনিউজ/ঢাকা/আকন