ময়মনসিংহে অস্ত্রসহ ১৮ ডাকাত গ্রেপ্তার

  • ময়মনসিংহ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১২, ২০১৭, ০৬:২২ পিএম

ময়মনসিংহ: জেলার রঘুরামপুর ও ভালুকা উপজেলার হাজিরবাড়ি এলাকা থেকে ডাকাতির প্রস্ততিকালে অভিযান চালিয়ে অস্ত্রসহ ১৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১১ জুন) রাত ১টার দিকে তাদের আটক করা হয়।

সোমবার (১২ জুন) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কে ডাকাতির প্রস্তুতির খবর জানতে পেরে ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। রাত ১টার দিকে সদর উপজেলার রঘুরামপুর থেকে অস্ত্রসহ ১০ ডাকাতকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তার ডাকাতদের বাড়ি ময়মনসিংহ শহরের কৃষ্টপুর, বাঘমারা, নিউ কলোনি ও তারাকান্দা উপজেলায়।

একইসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার হাজিরবাড়ি নামকস্থানে ডাকাতির প্রস্ততিকালে আরো ৮ ডাকাতকে গ্রেপ্তার করে ভালুকা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ৭টি রামদা, চাপাতি, ছোঁড়া, লোহার রডসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করে।

গ্রেপ্তাররা আন্ত:জেলা ডাকাতদলের সদস্য বলে জানিয়েছে পুলিশ। এদের বাড়ি পঞ্চগড়, লালমনিরহাট, ফেনী ও টাঙ্গাইলসহ দেশের বিভিন্নস্থানে।

পুলিশ সুপার আরো জানান, জনগণের জানমালের নিরাপত্তা ও আসন্ন ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা দিতে পোশাকধারীদের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম মাঠে কাজ করছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম