পুলিশের ভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  • হবিগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১০, ২০১৭, ০৩:০১ পিএম

হবিগঞ্জ: জেলার বাহুবলে পুলিশের ভ্যানচাপায় মোজাম্মেল হক (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে দীর্ঘ দুই ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। সোমবার (১০ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বশীনা নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক সিলেট জেলার শাহপরাণ এলাকার বলে জানা যায়। সে মাধবপুর, চুনারুঘাট, বাহুবল ও শ্রীমঙ্গল এলাকায় ব্যাটারির সেলসম্যান হিসেবে কর্মরত ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে জেলা সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) এস এম রাজু আহমেদ পিকআপ ভ্যানযোগে নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ফিল্ডে একটি কনফারেন্সে যোগ দেওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে মহাসড়কের উপজেলার বশীনা নামকস্থানে পৌঁছালে একই দিক থেকে যাওয়া চলন্ত একটি মোটরসাইকেলের সাথে পিকআপ ভ্যানের ধাক্কা লাগে। এতে মোজাম্মেল হক গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র জানান, এটা একটি দুর্ঘটনা। এএসপি রাজু আহমেদ সরকারি কাজে যাওয়ার পথে এ দুর্ঘটনাটি ঘটে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর