শিশুকে যৌন নির্যাতন, বাবা-মাসহ কিশোর গ্রেফতার

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৭, ০৮:০০ পিএম

বগুড়া: জেলার ধুনট উপজেলায় এক প্রবাসী ব্যক্তির ৫ বছর বয়সী মেয়ে শ্লীলতাহানী হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত কিশোর ও তার বাবা-মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। কালেরপাড়া ইউনিয়নের কাদাই পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রবাসীর ওই শিশু মেয়ে রাঙামাটি মসজিদ ভিত্তিক পাঠাশালার প্রথম শ্রেণির শিক্ষার্থী। শুক্রবার(১৮ আগস্ট) সন্ধ্যার আগে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী লুৎফর রহমানের ছেলে আবু নাঈম (১৪) শিশুটিকে ফুসলিয়ে নিজ বাড়ির কক্ষে নিয়ে যায়।

এসময় ওই বাড়িতে অন্য কেউ ছিল না। এ সুযোগে শিশুটির শ্লীলতাহানী করে আবু নাঈম। পরে ওই শিশুর চিৎকারে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতেই পুলিশ আবু নাঈম (১৪), তার বাবা লুৎফর রহমান (৪২), মা আনজুয়ারা খাতুনকে (৩৫) গ্রেপ্তার করেছে। এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে ওই ৩ জনের বিরুদ্ধে শনিবার(১৯ আগস্ট) সকালে ধুনট থানায় একটি মামলা দায়ের করেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সংবাদ পেয়ে একই এলাকার হেউডনগর গ্রামে আত্মীয়ের বাড়ি থেকে আবু নাঈম এবং বাবা লুৎফর রহমান ও মা আনজুয়ারা খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া শ্লীলতাহানীর শিকার ভিকটিমের ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/প্রতিনিধি/আতা