মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

  • নাটোর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২১, ২০১৭, ০৩:২০ পিএম

নাটোর: জেলার গুরুদাসপুরে মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে প্রতিপক্ষ দল আশিক শেখ (১৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। রোববার (২০ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার চাঁচকৈড় ইউনিয়নের কাচারীপাড়া এলাকার জালাল উদ্দিনের বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটে। নিহত আশিক শেখ ওই এলাকার নজরুল শেখের ছেলে।

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক মোহম্মদ সায়দুজ্জামান ও স্থানীয়রা জানান, চাঁচকৈড় কাচারীপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী অলি আহমেদের বাড়িতে মাদকদ্রব্য বিক্রি বাবদ পাওনা টাকা চাইতে যায়।  এ সময় হিসেব ও টাকা চাওয়া নিয়ে উভয় পক্ষের মতের অমিল হওয়ায় বাক-বিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে জালাল উদ্দিন ও তার ছেলে অলি আহমেদ উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে আশিককে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এ সময় আশিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ আশিকের মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনার পর থেকে জালাল উদ্দিন ও তার ছেলে অলি আহমেদ পলাতক রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর