শ্রেণি কক্ষে তল্লাশি, ৫০ মোবাইল জব্দ!

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২১, ২০১৭, ০৯:৪৬ পিএম
ফাইল ফটো

নোয়াখালী: জেলার সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন শ্রেণি কক্ষে ক্লাস চলাকালীন সময়ে তল্লাশি চালিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে প্রায় ৫০ টি মোবাইল জব্দ করা হয়েছে করেছে।

সোমবার (২১ আগস্ট) বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা তল্লাশি চালিয়ে এসব মেবাইল জব্দ করেন।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শামছুদ্দিন জানান, পরিচালনা কমিটির সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, দাতা সদস্য ও পৌরসভার প্যানেল মেয়র জহিরুল ইসলাম ভূইয়া, অভিভাবক সদস্য জালাল আহমেদ, দেলোয়ার হোসেন বখতিয়ার ও সহকারী প্রধান শিক্ষক আবদুল  মালেকসহ অন্যান্য শিক্ষকদের যৌথ তল্লাশি চালিয়ে বিভিন্ন শ্রেণিতে ক্লাস চলাকালীন সময়ে শিক্ষার্থীদের কাছ থেকে বিভিন্ন মডেল এন্ড্রোয়েট ও ট্যাপ মোবাইল জব্দ করা হয়।

উল্লেখ্য, গত ৫ থেকে ৯ আগস্ট ৫ দিনব্যাপী অভিভাবক সমাবেশে পরিচালনা কমিটি বিদ্যালয়ের শিক্ষারমান উন্নয়ন ও নৈতিক মূল্যবোধ জাগ্রত করার লক্ষ্যে বেশ কিছু কর্মসূচি গ্রহণ করেন। অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরিচালনা কমিটির বিভিন্ন সিদ্ধান্তের কথা বলেন। বিশেষ করে বিদ্যালয়ে শিক্ষার্থীরা মোবাইল বহন করতে পারবে না।

সমাবেশে ডিজিটাল হাজিরা ব্যবস্থা চালু করা, মিড ডে মিল, ইউনিফর্ম, বহিরাগত অনুপ্রবেশ বন্ধ করাসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। কয়েকজন অভিভাবক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পরিচালনা কমিটির উক্ত কার্যক্রমকে স্বাগত জানান।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম