শিশুকে ধর্ষণের চেষ্টা: চেয়ারম্যান ব্যস্ত মীমাংসায়

  • এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০১৭, ০১:২২ পিএম

ঠাকুরগাঁও: জেলায় চতুর্থ শ্রেণির এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে নির্যাতিত ওই শিশুকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর হাজীপাড়া এলাকায় ১১ বছরের ওই শিশুকে একই এলাকার মানিক দুপুরে বাবার দোকানে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে মানিক পালিয়ে যায়।

নির্যাতিত ওই শিশুর বাবা-মা মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগকে অভিযোগ করলে ঘটনার সঙ্গে জড়িত মানিকের সাথে মীমাংসা করে ব্যবস্থা গ্রহণ করা হবে আশ্বাস দেন।

নির্যাতিত শিশুর বাবা অভিযোগ করে বলেন, ‘চেয়ারম্যান শুধু মীমাংসার জন্য ব্যস্ত হয়ে পড়েন। তিনি আমার মেয়েকে হাসপাতালে ভর্তি করতেও বারণ করেন’।

এদিকে ইউপি চেয়ারম্যান সোহাগ হোসেন বলেন, ঘটনাটি বিকেলে শুনেছি, ব্যবস্থা গ্রহণের কথা বলে শহরে চলে আসি। ধর্ষণ চেষ্টার বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাব চেয়ারম্যান কৌশলে এড়িয়ে যান।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাথী আক্তার জানান, শরীরের বিভিন্ন স্থানের চিহ্ন দেখে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ডাক্তারি পরীক্ষার পর ধর্ষণ করা হয়েছে কিনা নিশ্চিত হওয়া যাবে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ধর্ষণ চেষ্টার বিষয়টি অবগত হয়েছি। অভিযোগ পেলেই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন