নারী পোশাক শ্রমিককে তুলে নিয়ে ধর্ষণ!

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৭, ০৯:৪১ পিএম
প্রতীকী ছবি

গাজীপুর: জেলার শ্রীপুর উপজেলার মাওনা উত্তর গ্রামে কাজ শেষে বাসায় ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী পোশাক শ্রমিক।

রোববার (১৫ অক্টোবর) টার দিকে  ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ধর্ষণের অভিযোগে সোমবার (১৬ অক্টোবর) ভোররাতে রাকিব মিয়া (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাকিব মিয়া উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে। নির্যাতিত নারী পোশাক শ্রমিক উত্তরপাড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি সোয়েটার উৎপাদকারী প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কাজ করতো।

শ্রীপুর থানার এসআই মহসিন মিয়া জানান, রোববার (১৫ অক্টোবর) রাত ৮টায় কারখানা ছুটি হলে বাড়ি ফিরছিলেন ধর্ষণের শিকার নারী শ্রমিক। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় লেগুনা থেকে নেমে বাড়ি ফেরার পথে অভিযুক্ত রাকিব মিয়াসহ আরো দুইজন জোরপূর্বক তাকে একটি মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

এসময় তার চিৎকারে পথচারীরা এসে তাকে উদ্ধার করেন। পরে ওই দিন রাতেই ধর্ষিতা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করলে সোমবার ভোরে রাকিবকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, গ্রেপ্তার রাকিবকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম