কুষ্টিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে শিশু গ্রেপ্তার

  • কুষ্টিয়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৭, ০৯:১৪ পিএম
প্রতীকী ছবি

কুষ্টিয়ার: জেলার মিরপুর উপজেলায় শিশু শ্রেণির (৬) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জীবন (১০) নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে জীবনকে আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার (১৩ নভেম্বর) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জীবন উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের সাহেবনগর গ্রামের জামাত আলীর ছেলে এবং বহলবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বহলবাড়ীয়া বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রীকে গত ১০ অক্টোবর ধর্ষণ করে জীবন। এ ঘটনায় নির্যাতিতা শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

কুষ্টিয়া জজকোর্টের পিপি অ্যাড. অনুপ কুমার নন্দী বলেন, মেয়েটির বাবা গত ২৩ অক্টোবর আইনজীবীর মাধ্যমে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে (শিশু আদালত) অভিযোগ দেন। ওই আদালতের বিচারক এ বি এম মাহমুদুল হক অভিযোগটি এফআইআর হিসেবে গণ্য করে মিরপুর থানার ওসিকে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়ার নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর দুপুর দেড়টার দিকে মেয়ে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় ওই কিশোর শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়ি গিয়ে বিষয়টি তার মাকে জানায়। এরপর শিশুটিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পরের দিন শিশুটির বাবা মিরপুর থানায় মামলা করতে যান। পুলিশ মামলা না নিয়ে আদালতে যাওয়ার পরামর্শ দেয়। পরে আদালতের কাছে যায় শিশুটির পরিবার।

সোনালীনিউজ/এমএইচএম