পালিয়ে গেল চোর, ধরা পড়ল স্ত্রী

  • ঝালকাঠি প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৭, ০৫:৩৩ পিএম

ঝালকাঠি: কাঠালিয়া উপজেলার আমুয়া গ্রামের অমল চন্দ্র শীলের বসত ঘরে চুরি হওয়া মালামালসহ চোরের স্ত্রীকে (২২) গ্রেপ্তার করেছে কাঠালিয়া থানা পুলিশ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আমুয়া গ্রামের রাম বিলাস শীলের পুত্র অমল চন্দ্র শীল ও তার ছোট ভাই গোপাল চন্দ্র শীলের ঘরে গত সোমবার গভীর রাতে সিঁদ কেটে একদল দুধর্ষ চোর ঢুকে একটি লাগেজ, একটি ল্যাপ, একটি তোষক, ১৩টি শাড়ি ও মালামাল ভর্তি একটি বড় ট্রাংকসহ ৬৩ হাজার টাকার মালামাল নিয়ে যায়। 

মঙ্গবার (১৪ নভেম্বর) দুপুরে থানা পুলিশ ও স্থানীয় লোকজন এলাকার চিহ্নিত চোর সেরাজুল হক মুন্সির পুত্র মো. সেলিম মুন্সির (৩৮) ঘর তল্লাশি করে চুরি হওয়া মালামালের ট্রাংকটি বাদে অন্য সব মালামাল উদ্ধার করে। যার মূল্যে ৪৩ হাজার টাকা। এ সময় থানা পুলিশ চোর সেলিমের স্ত্রীকে গ্রেপ্তার করে। চোর সেলিম বাড়ী না থাকায় তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে অমল চন্দ্র শীলের ছোট ভাই গোপাল চন্দ্র শীলের স্ত্রী নুপুর রানী বাদী হয়ে সেলিম ও গ্রেপ্তার হওয়া তার স্ত্রী লাইলী আক্তার সুমীসহ ৬ জনকে আসামি করে মঙ্গলবার রাতে কাঠালিয়া থানায় একটি চুরি মামলা দায়ের করেছেন। মামলা নং-০৯।

কাঠালিয়া থানার ওসি (তদন্ত) মো. ইউনুছ মিয়া জানান চুরি হওয়া মালামাল উদ্ধার হয়েছে। বাকী মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত চোরের স্ত্রীকে ঝালকাঠি কোর্টে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

সোনালীনিউজ/জেএ