বাঁচতে চায় রাফি, সাহায্যের আবেদন সহপাঠিদের

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১০, ২০১৮, ১০:৫৬ এএম

ঢাকা: যে স্কুল মাঠে খেলাধুলা, যে ক্লাসরুমে বন্ধুদের সাথে কতো খুঁনসুটি, সে মাঠ, সে ক্লাসরুম রাফিউল হাসান রাফিরও। আজ রাফি স্কুলে ফিরতে পারছেনা, বন্ধুদের সাথে হাসি কিংবা আড্ডায় মেতে উঠতে পারছেনা।

রংপুর জিলা স্কুলের দশম শ্রেণীর প্রভাতি শাখার ছাত্র রাফিউল হাসান রাফি আজ ব্রেন টিউমারে আক্রান্ত, তার শরীরের অনেকটা অংশই এখন প্যারালাইজড হয়ে আছে।

হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর প্রহর গোনা একটা ভাইকে স্কুলে ফিরিয়ে আনি, স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনি। এমনই সব আবেদন জানিয়ে রাফিকে বাঁচাতে সাহায্যের অনুরোধ জানিয়েছে তার সহপাঠিরা।

রাফির একাধিক সহপাঠি জানান- “আমি নিরুপায়, আল্লাহ তা’আলা আমাকে সামর্থ্য দেননি, কষ্ট হচ্ছে, ভীষণ কষ্ট হচ্ছে। আমাদের সকলের চেষ্টায় পারে রাফিকে ফিরিয়ে আনতে, আমরা কি চুপ থাকবো? আসুন, রাফিকে সাহায্য করি। প্লিজ, রাফিকে সাহায্য করুন, রাফি বাঁচতে চায়। সুস্থতার নতুন একটা ভোরের অপেক্ষায় আছি, যে ভোর রাফির, একান্তই রাফির।”

রাফি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড নং-৩, মেডিসিন ইউনিট-২,৩ (পুরুষ) ১৭-এ বেডে আছেন। রাফিকে সাহায্যে পাঠাতে তার মায়ের ফোন নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। রাফির মা- ০১৭৫২৩৭৮১৫২ (বিকাশ-পার্সোনাল)


সোনালীনিউজ/ঢাকা/আকন