বৃদ্ধকে বাঁচাতে গেলেন অপর বৃদ্ধ, অতঃপর...

  • রাজশাহী ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২১, ২০১৮, ১০:৪২ পিএম
প্রতীকী ছবি

রাজশাহী: বৃদ্ধ কোরবান মন্ডল (৭০) চোখে কম দেখেন, কানেও শোনেন কম। চলাফেরা করেন লাঠিতে ভর দিয়ে। ভুল করে উঠে যান রেল লাইনে। কিন্তু জানেন না দ্রুতগামী ট্রেন আসছে। ঠিক তখনই পঞ্চাশোর্ধ্ব আরেক বৃদ্ধ তা দেখে নিশ্চিত মৃত্যু জেনেও কোরবান মন্ডলকে বাঁচাতে গিয়েছিলেন। কিন্তু ততক্ষণে সব শেষ, দ্রুতগামী ট্রেনে নিচে কাটা পড়ে মারা গেলেন দুজনই!

বুধবার (২১ মার্চ) বিকেল পৌনে ৪টার দিকে রাজশাহী নগরীর উপকণ্ঠ বেলপুকুর রেলক্রসিং এলাকায় বরেন্দ্র এক্সপ্রেসে কাটা পড়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

কোরবান মন্ডল জেলার পুঠিয়া উপজেলার জামিরা এলাকার মৃত হোসেন মন্ডলের ছেলে। তবে তাকে উদ্ধারে গিয়ে মারা যাওয়া অপর ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।

নগরীর বেলপুকুর থানার ওসি কবিরুল ইসলাম কবির বলেন, বুধবার বিকেল পৌনে ৪টার দিতে রাজশাহী থেকে ছেড়ে আসা নীলফামারীগামী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেসে কাটা পড়েন ওই দুজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলেই যাওয়ার আগেই কোরবান মন্ডলের মরদেহ নিয়ে যান তার স্বজনরা। পরে পুলিশ গিয়ে অন্যজনের মরদেহ উদ্ধার করে। বিষয়টি রেলওয়ে পুলিশের ঈশ্বরদী থানায় জানিয়েছেন তারা।

রেলওয়ে পুলিশের ঈশ্বরদী থানার ওসি আব্দুল হালিম খান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

কোরবান মন্ডলের ছেল আজাদ আলী জানান, তার বৃদ্ধ বাবা বাবা দৃষ্টি এবং শ্রবণ শক্তি কম তাকায় অসাবধানতাবশত রেল লাইনে উঠে পড়েছিলেন। তাই ট্রেন আসার বিষয়টি তিনি টের পাননি। খবর পেয়ে মরদেহ নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম