পুলিশের চেকপোষ্ট দেখে পালাতে গিয়ে বাইক আরোহীর মৃত্যু

  • বগুড়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৪, ২০১৮, ০৭:২৩ পিএম
প্রতীকী ছবি

বগুড়া: জেলার শাজাহানপুরে মহাসড়কে পুলিশের চেকপোষ্ট দেখে পালানোর সময় কোচের ধাক্কায় আনোয়ার হোসেন (৩৫) নামে একজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে মোটরসাইকেল চালক আব্দুল মমিন (৩৬)।

শনিবার (১৪ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার নয়মাইল আতাহার আলী অটোরাইচ মেলের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন উপজেলার ফুলকোট স্কুলমাঠ পাড়ার মৃত আলিমুদ্দিন আকন্দের পুত্র। আহত আব্দুল মমিন একই গ্রামের ওয়াহেদ আলী প্রামানিকের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে পুলিশের চেকপোষ্ট দেখে মোটরসাইকেল ঘুরিয়ে পালানোর সময় পিছন দিক থেকে আসা হানিফ এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহি বাস সজোরে ধাক্কা মারে। ধাক্কায় মোটরসাইকেলে থাকা ২ জন গুরুতর আহত হয় এবং মোটরসাইকেলটি আগুন ধরে পুড়ে যায়।

শাহজাহানপুর থানার এসআই শাজাহান আলী জানান, শনিবার দুপুর ১২টার দিকে নয়মাইল স্ট্যান্ডের দক্ষিণ পাশে চেকপোষ্ট বসানো হয়েছিল। চেকপোষ্টের প্রায় ২শ’ গজ দক্ষিণে আতাহার আলী অটোরাইচ মেলের সামনে বগুড়াগামী হানিফ এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহি বাস পিছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা মেরে দ্রত পালিয়ে যায়।

বাসের ধাক্কায় গুরুতর আহত মোটরসাইকেল চালক ও একজন আরোহীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় মোটরসাইকেল আরোহী আনোয়ার হোসেন মারা যায়।

সোনালীনিউজ/এমএইচএম