নৌকায় চড়ে নৌকার ভোট চাইলেন মমিনুল হক সাঈদ

  • নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৮, ০৩:৪৪ পিএম

ঢাকা : নৌকায় চড়ে নৌকা মার্কায় ভোট চাইছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর এ.কে.এম মমিনুল হক সাঈদ। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

রোববার (১৪ অক্টোবর) সকাল ১০টায় নবীনগর উপজেলার বড়িকান্দি লঞ্চঘাট থেকে শতাধিক ইঞ্জিনচালিত নৌকার বহর নিয়ে মেঘনা নদীর বুক বেয়ে বড়াইল ইউনিয়নের খারঘর গ্রামে ‘খারঘর গণকবরে’ শায়িত ৭১ সালে পাকসেনাদের হাতে মুক্তিযোদ্ধাসহ ৪৩ জন যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করেন। গণসংযোগকালে নদীর দুই পাড়ের গ্রামবাসীদের কাছে নৌকায় চড়ে নৌকার ভোট প্রার্থনা করেন।

পরে বড়াইল ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে বড়াইল বাজারে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মমিনুল হক সাঈদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র জনগণের মাঝে উপস্থাপন করেন।

উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের কোন বিকল্প নেই, নৌকা প্রতিকে যিনিই মনোনয়ন পাবেন ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে বলে উল্লেখ করে তিনি সকলকে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

এরপর কৃষ্ণনগর এলাকায় কৃষক, মেহনতি মানুষ ও সাধারণ জনগণের সাথে শুভেচ্ছা বিনিমিয়, পথসভায় সরকারের উন্নয়ন বার্তার লিফলেট বিতরণ করেন।

এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আগামী নির্বাচন দেশের ভূখণ্ড রক্ষার নির্বাচন। তাই এ নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। নৌকার পক্ষে ভোটারদের যে আবেগ-ভালোবাসা দেখতে পাচ্ছি তাতে আমি যদি মনোনয়ন পাই তাহলে নির্বাচিত হয়ে সামাজিক নিরাপত্তা ও শিক্ষা থেকে শুরু করে সব ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে নবীনগর উপজেলাকে একটি আধুনিক ও অনুকরণীয় উপজেলা হিসেবে গড়ে তুলবো।

এ সময় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেক লীগের সমবায় ও স্বনির্ভরতা বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম, ঢাকা মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি হাসান উদ্দিন জামান, মতিঝিল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুর রহমান সোহেল, সফিকুল ইসলাম, বড়িকান্দি ইউপি চেযারম্যান আনোয়ার পারভেজ হারুত, সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক, বড়িকান্দি ইউনিয়ন  আওয়ামী লীগ সদস্য লুৎফর রহমান লাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাইনুউদ্দিন আহমেদ,সিদ্দিকুর রহমান সিজিল মাষ্টার, মুক্তিযোদ্ধা রহিছ উদ্দিন, আবদুল কাদির, লায়ন হাসান, মো. আলম প্রমূখ।

সোনালীনিউজ/এমটিআই