অপো স্মার্টফোন ব্যবহারকারীরা পাবেন ডিসকাউন্ট

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০, ০২:৪৭ পিএম

ঢাকা: পিৎজাপ্রেমীদের জন্য দারুণ এক অফার নিয়ে এলো শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। অফারের আওতায় পিৎজা ইনে ২০% ডিসকাউন্ট পাবেন অপো স্মার্টফোন ব্যবহারকারীরা। অপোর সকল মডেলের স্মার্টফোন ব্যবহারকারীরা এই অফার উপভোগ করতে পারবেন।

এই অফারটি পেতে অপো স্মার্টফোন থেকে একটি নির্দিষ্ট নম্বরে এসএমএস পাঠাতে হবে। ফিরতি মেসেজ কাউন্টারে দেখালেই গ্রাহক পেয়ে যাবেন এই অফার।

আগামী ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই অফার পাওয়া যাবে পিৎজা ইনের সকল শাখায়। অফারটি সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার মি. ইফতেখার সানি বলেন, পরিবারের সদস্য এবং কাছের মানুষদের সাথে দারুণ কিছু মুহূর্ত ধরে রাখতে অপো সবসময়ই অনুপ্রাণিত করে। আর এক্ষেত্রে দারুণ একটি মুহূর্ত হতে পারে রেস্টুরেন্টে একসাথে সময় কাটানো। আর এমন আয়োজনে কিছুটা ভিন্নমাত্রা দিতেই গ্রাহকদের জন্য ডিসকাউন্টের এই অফার নিয়ে এসেছে অপো।

 বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এর ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্য একটি নিবেদিত প্রতিষ্ঠান।  তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতা সৃষ্টি আর সৌন্দর্যের প্রতীক একটি ব্র্যান্ড হিসেবে ডিজিটাল জীবনযাত্রার আরো অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো বরাবরই তার গ্রাহকদের জন্যে নিয়ে আসে সর্বোত্তম সেবা দিতে সক্ষম ইন্টারনেট অপটিমাইজড প্রোডাক্ট।  

এই ব্র্যান্ডের হাত ধরেই সূচনা হয় ‘সেলফি বিউটিফিকেশন’ এর এক নতুন যুগ। স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্ন ভাবমূর্তি প্রতিষ্ঠায় ‘অপো’ নিয়ে এসেছে ‘মোটোরাইজড রোটেটিং’ ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার, ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি।  ২০১৬ সালে ‘অপো’র সেলফি-বিশেষজ্ঞ খ্যাত ‘এফ’ সিরিজ বাজারে আসার পরপরই স্মার্টফোন জগতে সেলফি তোলার প্রবণতা সৃষ্টিতে অগ্রগ্রামী ভূমিকা রাখে অপো।  
২০১৭ সালে আইডিসি এর র্যাং কিং অনুসারে অপো বিশ্বের চতুর্থ সেরা স্মার্টফোণ ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হয়। বর্তমানে ৪০টি দেশে ২০ কোটির অধিক গ্রাহক আর ৪,০০,০০০ এর অধিক স্টোর আর বিশ্বজুড়ে ৪টি রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টারের মিশেলে বিশ্বজুড়েই তরুণদেরকে স্মার্টফোন ফটোগ্রাফিতে সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দিয়ে চলেছে অপো।  

সোনালীনিউজ/এসআই