শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের মাওনা শাখা স্থানান্তর

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৪, ২০১৮, ০৩:০৭ পিএম
ছবি: সোনালীনিউজ

ঢাকা : উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের মাওনা শাখা বৃহস্পতিবার (৪ অক্টোবর) ভাই ভাই সিটি কমপ্লেক্স, শ্রীপুর রোড, মাওনা, গাজীপুর এ স্থানান্তর করা হয়েছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক মহিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. শহীদুল ইসলাম।

উল্লেখ্য, ২০১০ সালের ৯ ডিসেম্বর ব্যাংকের মাওনা শাখার কার্যক্রম শুরু হয়েছিল। গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষে সুপরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সাধারণ সেবা বিভাগের প্রধান মো. মাহবুবুর রশীদ, ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা, ময়মনসিংহ শাখার ব্যবস্থাপক মো. মাসুম বসুনিয়া, ভালুকা এসএমই/কৃষি শাখার ব্যবস্থাপক মো. ফজলুল হক এবং মাওনা শাখার ব্যবস্থাপক মো. ইয়াসিন মোল্লাসহ মাওনা এলাকার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ব্যাংকের পরিচালক মহিউদ্দিন আহমেদ বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সমাজের সার্বিক দিক বিবেচনায় রেখে সমাজের মানুষের কল্যাণ ও সেবা প্রদান করে যাচ্ছে। তিনি বলেন, নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে এবং ব্যবসা বাণিজ্যে তুলনামূলক কম রেটে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক বিনিয়োগ সুবিধা প্রদান করছে। সার্বিক ব্যবসা-বাণিজ্যসহ অত্র এলাকার সার্বিক উন্নয়নে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক আরো বেশি অবদান রাখতে চায় বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। তিনি বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক দেশের বিভিন্ন অঞ্চলে শাখা স্থাপনের মাধ্যমে সর্বস্তরের মানুষকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করেছে। তাছাড়া এ অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে এবং নতুন খাতে বিনিয়োগ করে অর্থনৈতিক উন্নয়নের সমৃদ্ধিতে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক অধিকতর অবদান রাখছে বলে তিনি জানান।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কোরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর