দীপিকার ওড়না সামলাতেই হিমশিম খেলেন রণবীর

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৯, ০৬:৫০ পিএম

ঢাকা: আইফা অ্যাওয়ার্ডে বিরল এক ঘটনা ঘটেছে। স্ত্রী দীপিকা পাড়ুকোনের ওড়না সামলাতে হিমশিম থেতে দেখা গেছে স্বামী রণবীর সিংকে। স্ত্রীকে যে ভালোবাসেন, কোনও লুকোছাপা না করেই জানান দেন রণবীর। বাদ গেল না ২০১৯-এ অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ডও। এখানেও সারাক্ষণ দীপিকার সঙ্গে দেখা গেল রণবীরকে। পুরস্কৃত হওয়ার পর পরেই দীপিকার কপালে এঁকে দিলেন গাঢ় চুম্বন। আর ওড়নার সমেত দীপিকাকে সামলালেন ভীষণ আন্তরিক ভাবে। ২০ তম পুরস্কার অনুষ্ঠানে পদ্মাবৎ-এ অভিনয়ের জন্য সেরা অভিনেতার সম্মান পান রণবীর। মঞ্চে তাঁর নাম ঘোষণা হতেই দীপিকাকে চুম্বন করে মঞ্চে ওঠেন রণবীর। তারএই পাবলিক ডিসপ্লে অ্যাফেকশন দেখে ততক্ষণে হাততালির ঝড় বইছে হলজুড়ে।

অনস্ক্রিন-অফস্ক্রিন সবাই জানেন সঞ্জয় লীলা বনশালির পদ্মাবৎ দীপিকা-রণবীরের বিয়ের আগের চূড়ান্ত প্রেমকাহিনি। যদিও এই ছবিতে অভিনয় করেও সেরা নায়িকার সম্মান পাননি দীপিকা। মেঘনা গুলজারের রাজি-তে অভিনয় করে সেই পুরস্কার ছিনিয়ে নিয়েছেন আলিয়া ভাট। দীপিকা সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ২০১৩-র চেন্নাই এক্সপ্রেস-এর বদৌলতে। অনুষ্ঠানে দীপিকার পোশাক ছিল একদম অন্যরকম। পাখির পালক দিয়ে তৈরি অফ শোল্ডার গাউন, জমকালো স্লিভ আর লম্বা ওড়নায় তিনি সৌন্দর্যের নতুন সংজ্ঞা তৈরি করেন। একদম অন্য লুকে সেজেছিলেন রণবীরও।

পুরস্কৃত হওয়া্র পর সবাইকে ধন্যবাদ জানাতে গিয়ে দীপিকার নাম বিশেষভাবে উল্লেখ করেন রণবীর। বলেন, দীপিকা পাশে না থাকলে আজ তিনি যতটা এগোতে পেরেছেন তা একেবারেই সম্ভব হতো না। মাদাম তুসোয় তাঁর এবং দীপিকার মোমের মূর্তি নিয়ে তিনি বলেন, গর্ব হচ্ছে এই ভেবে ভারতীয়দের মূর্তি শোভা পাচ্ছে লন্ডনে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই