ফিটেস্ট দীপিকা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৯, ০৩:২০ পিএম

ঢাকা : আকর্ষণীয় ও মেদহীন শরীরের অধিকারী দীপিকা পাড়ুকোন। তার ভক্ত রয়েছে বিশ্বজুড়েই। তার অভিনয়দক্ষতা সঙ্গে কোমরের ঘোর থেকে বেরিয়ে আসতে পারবে না তার ভক্তরা।

সময়ের সঙ্গে তার শারীরিক ফিটনেসও আরো আকর্ষণীয় হচ্ছে। তবে দীপিকার শরীরিক সৌন্দর্য ও ফিট থাকার রহস্যটা তার ভক্তদের কাছে এখনো অজানা। সুস্থ জীবনযাপন ও ফিটনেস বজায় রাখতে এই অভিনেত্রী প্রচুর পরিশ্রম করেছেন, কথাগুলো বলেছেন বলিউডের জনপ্রিয় পাইলেটস প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালা।

সম্প্রতি তিনি তার ইনস্ট্রাগ্রামে দীপিকার একটি ভিডিও শেয়ার করে সেখানে ক্যাপশন রয়েছে, ‘আপনার মেরুদণ্ড যতটা নমনীয় হবে, ততই আপনি তরুণ থাকবেন। দীপিকার মেরুদণ্ডের মুভমেন্ট দেখে আমি বলেছি, তিনি চিরকালই তরুণ থাকবেন! আপনিও কি আমার সঙ্গে একমত?’

দেখতে দেখতে একটা বছর গড়িয়ে গেল। গেল বছরের নভেম্বর বিয়ে করেছিলেন বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং রাজকীয় সাজে মহা ধুমধাম করে ইতালির বিলাসবহুল লেক কোমোতে হয় তাদের বিয়ের অনুষ্ঠান। এবার পরিবারের সঙ্গে সাদামাটা আয়োজনে বিবাহবার্ষিকী পালন করেছেন।

খুনসুঁটি আর ঝগড়াঝাটিতেই তারা পার করলেন এই এক বছর। দীপিকা জানালেন, বিয়ের আগে আর পরে এমন কিছু পরিবর্তন তার জীবনে আসেনি। কাজ নিয়ে দুজনেই ব্যস্ত থাকেন। তবু এরই মধ্যে সময় বার করে তারা একে অপরের সঙ্গে সময় কাটান। বহুদিন দুজনে ব্যস্ত থাকলে তারা ঠিক করে রাখেন যে কয়েকদিনের ব্রেকে তারা কোথাও দুজনে ঘুরে আসবেন।

তবে যখন ক্যামেরার সামনে তারা অভিনয় করেন, তখন মাথায় রাখেন না যে তারা স্বামী-স্ত্রী। নিজেদের সেরাটুকু দিয়ে অভিনয়ের চেষ্টা করেন। আর হ্যাঁ, দীপিকা জানিয়েছেন তারা দুজনেই কাজপাগল। কাজ নিয়েই পাগলামি করতে চান।

সোনালীনিউজ/এমটিআই