পূর্ণিমার অপেক্ষায় পরিচালক

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২০, ০৪:১৩ পিএম

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। উপন্যাসের নামেই থাকছে ছবিটির নাম।

এটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবিটির প্রায় ৮০ ভাগ শুটিং শেষ হলেও করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল শুটিং। অবশেষে শনিবার ‘গাঙচিল’ টিম শুটিংয়ে ফেরে। শুটিংয়ে অংশ নেন দুই প্রধান চরিত্র পূর্ণিমা ও ফেরদৌস।

বিপত্তিটা বাধে শুটিংয়েই। শুটিং সেটে হুট করেই অসুস্থ বোধ করেন পূর্ণিমা। এমতাবস্থায় তড়িঘড়ি কাজ গুটিয়ে বাসায় ফিরে যান পূর্ণিমা। রাতে তার অসুস্থতা আরো বাড়ে। জ্বরও এসেছে বলে জানা গেছে। এমতাবস্থায় রোববার শুটিং বন্ধ রাখতে বাধ্য হয়েছেন পরিচালক নেয়ামুল।

নির্মাতা বলেন, ‘দীর্ঘদিন পর শনিবার থেকে শুরু হয় ‘গাঙচিল’ ছবির শুটিং। শুটিংয়ে অংশ নেন পূর্ণিমা। এরপর শরীর খারাপ লাগার কথা জানালে আমরা পূর্ণিমাকে ছেড়ে দিই। রাতে তার অনেক জ্বর আসে। যার কারণে শুটিং বন্ধ রাখতে হয়েছে। এখনো পূর্ণিমার অবস্থা আগের মতোই। শুটিংয়ের জন্য এফডিসিতে সেট বসানো রয়েছে। আজকে পর্যন্ত অপেক্ষা করছি। অবস্থার পরিবর্তন হলে সোমবার আবার শুটিং শুরু করব।’

ছবিটিতে পূর্ণিমাকে দেখা যাবে একজন এনজিওকর্মীর ভূমিকায়। ফেরদৌস রয়েছেন সাংবাদিক চরিত্রে। বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার ঋতূপর্ণা সেনগুপ্ত। আরো আছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই