মার্কিন ব়্যাপার-অভিনেতা ডিএমএক্স মারা গেছেন

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১, ০৩:৩৪ পিএম

ঢাকা : হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় মার্কিন ব়্যাপার ও অভিনেতা ডিএমএক্স। পাঁচদিন লাইফ সাপোর্টে থাকার পর শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রের খবর, ড্রাগের ওভারডোজের কারণে হৃদরোগে আক্রান্ত হন ৫০ বছর বসয়ী এই তারকা। এই শিল্পীর মৃত্যুতে ব়্যাপ সংগীতের দুনিয়ায় একটি অধ্যায়ের সমাপ্তি ঘটলো।

পরিবারের আনুষ্ঠানিক শোকবার্তায় বলা হয়েছে, আমরা সত্যিই মর্মাহত পরিবারের অন্যতম ভালোবাসার মানুষকে হারিয়ে। আর্ল সিমন্স (ডিএমএক্স-এর মূল নাম) হোয়াইট প্লেন হাসপাতালে মৃত্যুর সঙ্গে কয়েকদিন যুদ্ধ করে মারা গেল। তবে ও কিন্তু একজন সত্যিকারের যোদ্ধা।

১৯৯০ এর দশকের শেষ দিকে ‘পার্টি আপ’ ও ‘গেট অ্যাট মি ডগ’র মতো চার্টবাস্টার গান দিয়ে র‌্যাপ দুনিয়ায় ঝড় তোলেন ডিএমএক্স। তার প্রথম পাঁচটি অ্যালবামই বিলবোর্ড চার্টে শীর্ষ স্থান দখল করেছিল। ১৯৯৮ সালে মুক্তি পায় তার ডেব্যিউ অ্যালবাম 'ইটস ডার্ক এন্ড হেল ইস হট‘।

শুধু গানের জগতেই নয়, অভিনয়ের দুনিয়ারও পরিচিত নাম ডিএমএক্স। চল্লিশের বেশি হলিউড ছবিতে দেখা মিলেছে তার। ক্রেডল টু দ্য গ্রেভ’, ‘রোমিও মাস্ট ডাই’ ও ‘এক্সিট ওউন্ডস’-তার ক্যারিয়ারের উল্লেখযোগ্য ছবিগুলোর অন্যতম।

সোনালীনিউজ/এমটিআই