প্রথমবারের মতো বাংলাদেশের টিভিতে শ্রাবন্তী

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৪, ২০১৬, ০১:০৬ এএম

‘ক্যারিয়ারের অনেক ছবিতে কাজ করেছি। দর্শকরা গ্রহণও করেছে।  কিন্তু ছবি মুক্তির আগেই এত প্রশংসা কখনো পাইনি। আর শাকিব কে দেখে তো সবাই ওয়াও বলছে। সামনে হয়তো আমাদের ভালো একটি জুটি হতে যাচ্ছে।

শাকিব ও ‘শিকারী’ ছবি সর্ম্পকে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী এমন কথাই বললেন আরটিভিতে ঈদের জন্য নির্মিত ‘একান্ত আলাপ’ অনুষ্ঠানে। শ্রাবন্তী ‘শিকারী‘ সিনেমার প্রচারনার জন্য সংক্ষিপ্ত সফরে এসেছেন ঢাকায়।  এ ছবিতে প্রথমবারের মত জুটি হয়ে শাকিবের সঙ্গে কাজ করছেন তিনি। আর এবার প্রথমবারের মতো বাংলাদেশের কোন টিভি চ্যানেলের অনুষ্ঠানে দেখা যাবে শ্রাবন্তীকে। শাকিব ও শ্রাবন্তী জুটি হয়ে আরটিভির ‘একান্ত আলাপ’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এরই মধ্যে এর শুটিং সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে শাকিব বলেন, প্রতি বছরের ঈদে শুধু আরটিভির এ অনুষ্ঠানে আসি। ভালো লাগে। যেহেতু শ্রাবন্তীর সাথে এবার ‘শিকারী’ মুক্তি পাচ্ছে। তাই তাকে নিয়ে এলাম। আশা করছি অনুষ্ঠানটি দর্শকদের ভালো লাগবে। শ্রাবন্তী বলেন, বাংলাদেশের কোন টিভি চ্যানেলের অনুষ্ঠানে প্রথমবারের মতো আড্ডা দিলাম। সঙ্গে ছিলো শাকিব। অনেক ভালো লেগেছে।

এদিকে এ অনুষ্ঠানে শাকিব ও শ্রাবন্তী কথা বলেছেন পরিচয়ের শুরু থেকে, অভিনয়, ক্যারিয়ার ও ব্যাক্তিগত অনেক বিষয় নিয়ে। শাহ আমীর খসরুর প্রযোজনা ও মাহবুবা ইসলাম সুমির উপস্থাপনায় একান্ত আলাপ অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভির ঈদ অনুষ্ঠান মালায়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই