প্রাক্তন ও বর্তমান প্রেমিকাদের সঙ্গে উদ্দাম পার্টি সালমান খানের

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২, ০৩:৪৩ পিএম

ঢাকা : বছরভর শ্যুটিংয়ের ব্যস্ততা। ফুরসত নেওয়ারও সময় নেই। নতুন বছরে কাজে ঝাঁপিয়ে পড়ার আগে তাই একটু জমিয়ে পার্টি করে নিলেন বলিউড ভাইজান সালমান খান! পার্টি জমাতে খামতি রাখেননি এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবর, পার্টিতে সালমানের সঙ্গে ছিলেন তাঁর প্রাক্তন ও বর্তমান প্রেমিকারা। ইতিমধ্যে অভিনেতার উদ্দাম নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা যায়, পার্টি জমাতে খামতি রাখেননি বলিউডের ভাইজান। দেশ, বিদেশের তারকাদের আগমনে সালমানের বাড়ির পার্টি একেবারে জমে উঠেছিল।

নতুন বছরের শুরুটা কাছের মানুষজনের সঙ্গেই কাটিয়েছেন অভিনেতা। নবি মুম্বইয়ে পনভেলের ফার্ম হাউসে বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করেন তিনি। পার্টিতে বীণা কাক এবং তাঁর মেয়ে অমৃতা কাক আমন্ত্রিত ছিলেন।

অভিনেতার বর্ষবরণের পার্টিতে হাজির ছিলেন তাঁর প্রাক্তন ও বর্তমান প্রেমিকা। একসময় সালমানের সঙ্গে সঙ্গীতা বিজলানির প্রেম ছিল তুমুল চর্চায়। কিন্তু প্রেম ভাঙার পরেও তিক্ততা বজায় রাখেননি তাঁরা। সম্প্রতি ছবির প্রিমিয়ার থেকে জন্মদিনের পার্টি, এমনকী বর্ষবরণের পার্টিতেও সালমানের সঙ্গে মেতে উঠতে দেখা গিয়েছে সঙ্গীতাকে।

অন্যদিকে, পার্টিতেও উপস্থিত ছিলেন সালমানের বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্তুর। প্রাক্তন এবং বর্তমান প্রেমিকার সঙ্গে পার্টিতে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছে সালমানকে। পার্টির ছবিতে ছয়লাপ হয়েছে নেটমাধ্যম। কালো টি-শার্ট এবং সাদা জ্যাকেটে দেখা গিয়েছে এদিন অভিনেতাকে।

প্রসঙ্গত, ৫৬তম জন্মদিনের কেক কাটার সময়েও পাশে ছিলেন সঙ্গীতা এবং ইউলিয়া। নতুন বছরের প্রথম মুহূর্তেই ‘হ্যাপ্পি নিউ ইয়ার’ বলে চিৎকার করেছেন সকলের সঙ্গে।

সোনালীনিউজ/এমটিআই