ফের ‘বিয়ের পিঁড়িতে’ নায়িকা মাহি

  • বিনোদন প্রতিবেদক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৫, ২০১৬, ১২:২১ পিএম

ঢাকঢোল পিটিয়েই গত ২৫ মে সিলেটের তরুণ এক ব্যবসায়ীকে বিয়ে করেন ঢালিউডের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। ঘরোয়া পরিবেশে গায়ে হলুদ ও বিয়ের ওই আয়োজনেই জানিয়ে দেয়া হয়েছিল, পরে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করবেন মাহি।

সেই ঘোষণারই ধারাবাহিকতায় এবার দুই পরিবারের যৌথ আয়োজনে আগামী ২০ জুলাই রাতে সম্পন্ন হবে সেই আনুষ্ঠানিকতা। পুরো অনুষ্ঠানটি হবে ঢাকাতেই। অর্থাৎ ফের বধূ সেজে ‘বিয়ের পিঁড়িতে’ বসতে হচ্ছে মাহিকে।

এ বিষয়ে মাহিয়া মাহি বলেন, মিডিয়ায় দীর্ঘদিন ধরে কাজ করছি। এবার আমার সহকর্মী, আত্মীয়-স্বজনসহ সবার জন্য ঢাকায় এই অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছি। শ্বশুরবাড়িতে আমাকে উঠিয়ে নেয়া হচ্ছে। তাই ২৪ জুলাই সিলেটে শ্বশুর বাড়িতে বড় করে আরেকটি অনুষ্ঠান করা হবে। তাই শুটিং আপাতত করব না। এক মাসের ছুটি নিয়েছি। 

এরই মধ্যে বন্ধু ও স্বজনদের হাতে হাতে পৌঁছে গেছে ঢালিউড নায়িকা মাহির বিয়ের নিমন্ত্রণপত্র। পাত্র পারভেজ মাহমুদ অপু ও পাত্রী শারমিন আক্তার নিপা মাহিয়া মাহি। তাদের বিয়ে উপলক্ষে ২০ জুলাই রাতে আমন্ত্রণ জানানো হয়েছে ঢাকার একটি বড় কনভেনশন সেন্টারে। 

নজরকাড়া সেই নিমন্ত্রণপত্রে রয়েছে পাত্র-পাত্রীর ছবি। ভেতরে আলাদা একটি চিঠিতে বাংলা হরফে আমন্ত্রণ জানিয়েছেন অভিভাবকেরা। আনুষ্ঠানিক বিয়ের পর বরের সঙ্গে তিনি যাবেন শ্বশুরবাড়ি সিলেটে। কিছুদিন সেখানে থেকে মধুচন্দ্রিমায় যাবেন যুক্তরাষ্ট্রে। 

এদিকে মাহি বর্তমানে চিত্রনায়ক বাপ্পির বিপরীতে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে কাজ করছেন। এ ছবিটি পরিচালনা করছেন শাহনেওয়াজ শানু।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি