তৃতীয় একক অ্যালবাম নিয়ে নিশীতা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৯, ২০১৬, ০৩:০৯ পিএম

তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী নিশীতা বড়ুয়া এবার তার ভক্ত-শ্রোতাদের তৃতীয় একক অ্যালবাম উপহার দিতে যাচ্ছেন। ইতোপূর্বে তিনি ‘বন্ধু তোমায় মনে পড়ে’ ও 'আমায় নিয়ে চলো' শিরোনামে দুটি অ্যালবাম প্রকাশ করেন। এরপর নতুন অ্যালবাম প্রকাশ করার পরিকল্পনা করলেও এখনো তার তৃতীয় একক বাজারে আসেনি।

তবে এরই মধ্যে নিশীতা নতুন ৫-৬টি গানের কাজ শেষ করেছেন। আর এই গানগুলোর মধ্যে সবচেয়ে ভালো তিনটি গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশের পরিকল্পনা করেছেন। এই অ্যালবামের জন্য অন্য গীতিকার ও সুরকারের পাশাপাশি নিশীতা নিজেও গান লিখেছেন, সুর করেছেন। ইতোমধ্যে তার কাছের কিছু প্রিয়জন গানগুলো শুনে খুব আশাবাদ ব্যক্ত করেছেন।

এদিকে ১৫ জুলাই নিশীতার জন্মদিন ছিল। জন্মদিনের প্রথম প্রহরে বাবা-মায়ের সঙ্গে মুঠোফোনে দীর্ঘসময় কথা বলেন তিনি। তাছাড়া ওইদিন সন্ধ্যায় বিভিন্ন শিল্পীসহ কাছের কিছু প্রিয়জনদের নিয়ে জন্মদিন পালন উদযাপন করেন। তাছাড়া তার জন্মদিনটিতেই শুরু হয়েছে এমপিএল (মিউজিক্যাল প্রিমিয়ার লিগ)। এই প্রতিযোগিতায় নিশীতা ঢাকা বিভাগের হয়ে অংশগ্রহণ করছেন।

এ প্রসঙ্গে নিশীতা বলেন, ‘এটি খুব চ্যালেঞ্জিং একটি প্রতিযোগিতা। তবে এই দিনটা আমার সারাজীবন মনে থাকবে। কারণ আমার জন্মদিন থেকে এটি শুরু হয়েছে। সৃষ্টিকর্তাই ভালো জানেন, শেষ পর্যন্ত কি হবে। আর প্রতিবার জন্মদিন এলেই মনে হয়, একটি বছর পার করে ফেললাম। কিন্তু নতুন অ্যালবাম বের হলো না। এবার যেন নতুন অ্যালবাম উপহার দিতে পারি, এজন্য সবার কাছে শুভ কামনা আশা করছি।’

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই