ন্যান্সির ঈদ চমক

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০১৬, ০৩:২৯ পিএম

গান নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনির ন্যান্সি। চলতি বছরের প্রথম উৎসব ভালোবাসা দিবস থেকে শুরু করে গেল রোজার ঈদ পর্যন্ত উল্লেখযোগ্য সংখ্যক গান প্রকাশ হয়েছে তার। এরমধ্যে চলচ্চিত্রের গানে তিনি যেমন সরব ছিলেন, তেমনি অডিও অ্যালবামের মাধ্যমেও নিয়মিত গান প্রকাশ করেছেন। 

তার সর্বশেষ একক পহেলা বৈশাখে প্রকাশ হয় সাউন্ডটেকের ব্যানারে। এর পরপরই একটি দ্বৈত অ্যালবামের কাজ শুরু করেন ন্যান্সি। এটি তার ক্যারিয়ারের প্রথম দ্বৈত অ্যালবাম। ‘ন্যান্সি উইথ স্টারস’ শিরোনামের এ অ্যালবামের সব গানের সুর ও সংগীত করেছেন ইমরান। আর কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। গানগুলোতে ন্যান্সির সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার, মিনার ও ইমরান। ঈদ উপলক্ষে আগামী কয়েকদিনের মধ্যেই অ্যালবামটি সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পাবে। এরই মধ্যে অ্যালবামের কাভার ডিজাইনের কাজও সম্পন্ন হয়েছে। সব মিলিয়ে ঈদ চমক নিয়ে শ্রোতাদের সামনে পাকাপাকিভাবে আসছেন ন্যান্সি। 

এ বিষয়ে তিনি বলেন, পহেলা বৈশাখ এবং তারপর রোজার ঈদে প্রকাশের কথা ছিল অ্যালবামটি। কিন্তু বিভিন্ন কারণে দেরি হয়ে গেল। অবশেষে এবার তা প্রকাশ হচ্ছে। বিষয়টি নিয়ে আমি বেশ হ্যাপি। আমার বিশ্বাস গানগুলো শ্রোতাদের ভালো লাগবে। 

এদিকে এ অ্যালবামের বাইরে ঈদ উপলক্ষে আরও কয়েকটি মিশ্র অ্যালবামে গেয়েছেন ন্যান্সি। পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্রের গানেও সম্প্রতি কণ্ঠ দিয়েছেন এ সংগীত তারকা। এর মধ্যে শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবিতে ইমরানের সঙ্গে ‘কোনো মানে নেই তো’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন। এছাড়া দুই বছর পর শওকত আলী ইমনের সুর সংগীতে আবারো একটি ছবিতে গান গাইলেন তিনি। শামীমুল ইসলাম শামীম পরিচালিত এ ছবিটির নাম ‘গোলাপতলীর কাজল’।

গানের শিরোনাম ‘ছুঁয়ে যদি দেখতি’। অন্যদিকে খুব শিগগিরই ঈদের বাকি কাজ শেষ করে এ শিল্পী পাড়ি জমাবেন ময়মনসিংহে। কারণ আসছে কোরবানির ঈদটা সেখানেই করবেন তিনি। এ বিষয়ে ন্যান্সি বলেন, রোজার ঈদের পর থেকে স্টেজ শো তেমন একটা হয়নি। নিরাপত্তার কারণে অনেক শো বাতিল হয়েছে। এ কারণে রেকর্ডিংয়েই বেশি ব্যস্ত ছিলাম। তবে কাজগুলো সব গুছিয়ে এনেছি। এরপরই ময়মনসিংহ চলে যাবো। বরাবরের মতো ঈদটা পরিবারের সঙ্গেই করবো।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই