ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ‘ মুখোশ মানুষ’ (ভিডিও)

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৬, ২০১৬, ১০:৫০ এএম

আগামী বিজয় দিবসে মুক্তি পেতে যাচ্ছে তরুণ নির্মাতা ইয়াসির আরাফাত জুয়েলর চলচ্চিত্র ‘মুখোশ মানুষ’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নওশীন, হিল্লোল ও কল্যাণ কোরাইয়া। এ ছাড়া বিশেষ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন বড়দা মিঠু, মিমো, প্রসূন আজাদ ও রাইজা রশিদ।

ছবিটি নিয়ে পরিচালক জুয়েল গণমাধ্যমকে বলেন, ‘এই সিনেমার গল্প গড়ে উঠেছে এ সমাজেরই বিভিন্ন ঘটনা থেকে। সমাজে এমন ঘটনা হরহামেশাই ঘটে থাকে। আমি চেয়েছি, ঘটনাগুলোকে সিনেমার পর্দায় তুলে আনতে। শুধু সিনেমা বানানোর জন্যই মুখোশ মানুষের জন্ম নয়। সিনেমাটির মধ্য দিয়ে সচেতন করতে চাই তরুণ সমাজকে। ঠিক একইভাবে মানুষকে সচেতন করতে চান সাইবার ক্রাইম সম্পর্কে। বলতে পারেন এটি একটি অ্যান্টিসাইবার ক্রাইম ক্যাম্পেইন।’

মূলত এই সময়ের বেশ কিছু সত্য ঘটনার আদলে তৈরি হয়েছে এই ছবির গল্প। কাহিনী ও সংলাপ লিখেছেন আহাদুর রহমান। আর চিত্রনাট্য লিখেছেন পরিচালক ইয়াসির নিজেই। আবহ সংগীত করেছেন প্রত্যয় খান। ফাইনাল মিক্স অ্যান্ড ডিজাইন করেছেন তির্থানক মজুমদার। সংগীত করেছেন চিরকুট ব্যান্ডের ভোকাল পিন্টু ঘোষ ও আহমেদ হুমায়ূন। কণ্ঠ দিয়েছেন শুকরানা মজুমদার, আঁচল ও আরিফ। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন সাহিল রনি।

ভিডিও লিংক...

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই