শাকিবের ছেলের মতো নিষ্পাপ সন্তান চান মাহি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১১, ২০১৭, ১২:৫৩ পিএম

ঢাকা: সম্প্রতি ‘টক অব দ্য টাউন’ শাকিব-অপুর প্রেম বিয়ে ও সন্তান হওয়ার বিষয়টি। টিভি টক শো থেকে শুরু করে এই বিষয়টি এখন পুরো বাংলাদেশের সাধারণ মানুষের কাছে বহুল চর্চিত। সহকর্মী হলেও শাকিব-অপুর সন্তান হওয়ার বিষয়টি ছুঁয়ে গেছে অনেক তারকা অভিনেতা অভিনেত্রীকেও। তেমনি একজন চিত্রনায়িকা মাহিয়া মাহি। 

দীর্ঘদিন অন্তরালে থাকার পর গত সোমবার(১০ এপ্রিল) চৈত্রের বিকেলে হঠাৎই এক বিস্ফোরণ ঘটালেন অপু বিশ্বাস। বেসরকারি একটি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে এসে সুপারস্টার শাকিব খানের সঙ্গে সমস্ত গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন তিনি। আর এরপরই সারা দেশে একই আলোচনা। এই আলোচনায় অংশ নিয়েছেন সমাজের সর্বস্তরের মানুষ। অনেকে শাকিবের দোষ ত্রুটির কথা বলছেন, আবার অনেকে অপুকেও দোষছেন। কিন্তু এতোসব কিছুর মাঝে সবার আকর্ষণ কেড়ে নিয়েছে শাকিব-অপুর ছোট্ট শিশু সন্তানটি। যাকে নিয়ে সবাই ছাড়ছেন দীর্ঘশ্বাস! তেমনি একজন দেশের অন্যতম অভিনেত্রী মাহি।

শাকিবের ছেলের জন্য তার মায়া বোঝা গেল একটি স্ট্যাটাসে। যেখানে তিনি লিখেছেন, আমি প্রতিদিন আল্লাহকে বলবো, তুমি ঠিক ওর(আব্রাহাম খান জয়) মতোই আমাকে একটা বেবি দিও। এতো মায়া, এতো নিষ্পাপ চোখের একটা জয় দিও’। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল