‘বস ২’-এর পর আরো একটি ঢাকাই ছবিতে জিৎ

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২০, ২০১৭, ০১:০৬ পিএম

ঢাকা: প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘বস ২’-এ অভিনয় করতে সম্প্রতি ঢাকায় এসেছিলেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা জিৎ। বসুন্ধরা তিনশো ফিট, পুরান ঢাকা ও এফডিসিতে টানা কয়দিন শ্যুট করে ফিরে গেছেন এই চিত্রনায়ক। আসছে ঈদে মুক্তি উপলক্ষ্যে খুব দ্রতই এগুচ্ছে ছবিটির কাজ। আর এরইমধ্যে শোনা যাচ্ছে, ‘বস ২’-এর পর আরো একটি যৌথ প্রযোজনার ছবিতে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার শীর্ষস্থানীয় অভিনেতা জিৎ।

সম্প্রতি ‘বস ২’-এর শ্যুটিং করতে ঢাকায় এসেছিলেন জিৎ। যাওয়ার আগে অভাবনীয় বাবা যাদব পরিচালিত ‘বস ২’ নামের যৌথ-প্রযোজনার ছবির জন্য আগাম ২৫টি সিনেমা হল বুকিং দিয়ে নিজের ব্যবসায়িক দিকটিরও পরিচয় দিয়ে গেলেন এই অভিনেতা। কিন্তু সেই সাথে নাকি আরো একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধও হয়ে গেছেন এই তারকা অভিনেতা। 

চুক্তিবদ্ধ হওয়া নতুন ছবিটি নিয়ে এখনো বিস্তারিত কিছু জানাননি জাজের কর্ণধার আব্দুল আজিজ। তবে ছবিটি যে আসছে কুরবানির ঈদের জন্য নির্মিত হয়ে সেটা গণমাধ্যমে জানিয়েছেন তিনি। ছবিতে জিতের বিপরীতে নায়িকা থাকবে বাংলাদেশ থেকে। তবে কে হচ্ছেন, সেটাকেও চমক হিসেবে রেখে দিতে চাইছে জাজ। 

অন্যদিকে সদ্য বাংলাদেশে শ্যুটিং করে যাওয়া জিতের ‘বস ২’ ছবি মুক্তি পাবে আসছে রোজার ঈদেই। যে ছবিতে বাংলাদেশ থেকে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। এছাড়া আগের সিক্যুয়ালটির মতোই ছবিতে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল