পুলিশ অফিসার হচ্ছেন পপি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৬, ২০১৭, ১২:৪৮ এএম

ঢাকা: পুলিশ অফিসার হয়ে আসছেন বাংলা সিনেমার এক সময়ের হার্টথ্রব চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। নতুন এই মিশন নিয়েই চলচ্চিত্রাঙ্গনে আবারো সক্রিয় হচ্ছেন।

সর্বশেষ শাহ আলম মণ্ডল পরিচালিত ‘সোনাবন্ধু’ ছবিতে কাজ করেছিলেন চিত্রনায়িকা পপি। ছবিটি মুক্তির অপেক্ষায় থাকলেও কাজ শেষ হয়েছে বছর দুই আগে। তবে সেটি মুক্তি পাওয়ার আগেই শুরু করছেন নতুন ছবির কাজ। পপির নতুন ছবির নাম ‘রাজপথ’। ছবিটি পরিচালনা করবেন জাভেদ জাহিদ। পপির বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান।

ছবির কাহিনী ও নিজের চরিত্র নিয়ে নায়িকা বলেন, ‘ছবির গল্পটি রাজনৈতিক। এতে আমি একজন পুলিশ অফিসার। রাজনৈতিক গণ্ডগোল দমন করতে আমাকে সারাক্ষণ ব্যস্ত থাকতে হয়। এ সময় নেতাদের নানা হুমকি আর বাধা আসে। কিন্তু আমি আমার কাজ ঠিক ঠিক করে যাই।’ 

পপি আরও বলেন, ‘আসলে অনেকদিন পর নিজেকে মেলে ধরার মত একটি চরিত্র পেয়েছি। তাই গল্প আর চরিত্র শোনার পর না বলতে পারিনি।’ 

এদিকে গেল বছরের শেষের দিকে পপি অভিনীত ‘পৌষ মাসের পিরিতি’ ছবিটি মুক্তি পায়। এর পরিচালক নার্গিস আক্তার। এ ছবিতে পপির বিপরীতে অভিনয় করেন টনি ডায়েস। 

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে পপি অভিনীত ‘সোনাবন্ধু’। মাহবুবা শাহরীনের উপন্যাস ‘হতাই’ অবলম্বনে এটি পরিচালনা করছেন জাহাঙ্গীর আলম সুমন। ত্রিভুজ প্রেমের গল্পের এই ছবিতে পপির পাশাপাশি আরো অভিনয় করছেন- ডি এ তায়েব ও পরীমনি প্রমুখ।

পেশাদার প্রযোজকের অভাব, মানসম্পন্নহীন গল্প, পরিচালকদের অনভিজ্ঞতা, স্বল্প বাজেট ও প্রেক্ষাগৃহের সংকটসহ নানা কারণে চলচ্চিত্র থেকে এতোদিন দূরে ছিলেন চিত্রনায়িকা পপি। ক্যারিয়ারের শুরুতে দর্শকদের অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। এখনো মানসম্পন্ন কাজ উপহার দেয়ার জন্য মুখিয়ে আছেন।

এ প্রসঙ্গে পপি বলেন, ‘এই ছবির শুটিং হয়েছে দুই বছর আগে। ছবির গল্প ও অন্যান্য বিষয়ে আমি রীতিমত হতাশ ছিলাম। তাই এই মাধ্যমে নিয়মিত হইনি। যদিও প্রস্তাব ছিল অনেক। এখন আমার পছন্দের নতুন ছবিতে কাজ করতে যাচ্ছি।’ 

সোনালীনিউজ/এন