ঈদে টানা পাঁচদিনই মোশাররফ করিম!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৫, ২০১৭, ০৪:২৪ পিএম

ঢাকা: বাংলা নাটকে এখন মোশাররফ করিমের যুগ চলছে! মোশাররফ করিম মানেই নাটকটি সুপার ডুপার হিট। আর নাটকে মোশাররফ করিম থাকা মানেই চ্যানেলটির বিজ্ঞাপন সংকটে পড়ার ভয় নেই। নাট্যনির্মাতা যেমনই হোক, কিংবা নাটকটির গল্প যেন তেনই হোক না কেনো এসব নিয়ে কোনো ঝামেলায় আর পোহাতে হয় না। তাই তাকে নিয়েই সবার টানাটানি!

আসছে ঈদেও হচ্ছে না তার ব্যতিক্রম। প্রায় প্রতিটি চ্যানেলের বিশেষ নাটক মানেই মোশাররফ করিম। আর বেসরকারি চ্যানেল ‘বৈশাখী’তে আসছে ঈদে যেনো একটু বেশীই বিশেষভাবে আসছেন তিনি। এবং ঈদে টানা পাঁচদিনই! 

হ্যাঁ, মোশাররফ করিম অভিনীত ভিন্ন স্বাদের ‘স্পেশাল ফাইভ’ নাটকগুচ্ছ প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনের পর্দায়। আসছে ঈদের অনুষ্ঠানমালায় পাঁচটি ভিন্ন নাটক নিয়ে সাজানো ‘স্পেশাল ফাইভ’। প্রচারিত হবে ঈদের দিন থেকে শুরু করে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৮টা ৪৫ মিনিটে।  

ভিন্ন ভিন্ন গল্পে নির্মিত মোশাররফ করিমকে নিয়ে ঈদের পাঁচটি নাটক নির্মাণ করছেন কচি খন্দকার, দয়াল শাহ-এর রচনা ও শামস করিমের পরিচালনায় বুলির বেলকনি, মাসুম শাহরিয়ারের রচনা ও মুরসালিন শুভ’র পরিচালনায় নাটক অভিনন্দন, হাসান মোরশেদের পরিচালনায় নাটক প্রযত্নে চোর, মুসাফির সৈয়দের রচনা ও পরিচালনায় নাটক শেখ সাদী’র সেইসব দিনরাত্রি।

সোনালীনিউজ/ঢাকা/