বইয়ে হ্যাপীর বদলে যাওয়া জীবনের গল্প

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৫, ২০১৭, ০৬:৪৩ পিএম

ঢাকা: সময়ের আলোচিত মডেল ও চিত্রনায়িকা হিসেবে আভির্ভূত হয়েছিলেন নাজনীন আক্তার হ্যাপী। বিশেষ করে ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছিলেন। কিন্তু আইন আদালতে জড়িয়ে এবং রুবেলের সঙ্গে বিচ্ছেদের পর মিডিয়া থেকে একেবারে দূরে চলে যান তিনি। ধর্মীয় বিধি মোতাবেক চলতে শুরু করেন। তার এই হঠাৎ বদলে যাওয়ার বিষয়টি এবার এলো বইয়ে!

হ্যাঁ। বদলে গেছেন মডেল, আইটেম গার্ল ও চিত্রনায়িকা হ্যাপী। এক সময় আইটেম নাচলেও এখন তিনি কালো বোরখা ছাড়া বাইরে বের হন না। এমনকি হাতে পায়ে পর্যন্ত কালো গ্লাভস বন্দি থাকে তার। রাতারাতি তার এই বদলেও যাওয়া নিয়ে বাজারে এসেছে একটি বই। যে বইয়ে তিনি নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছেন ‘আমাতুল্লাহ’, মানে আল্লাহর বাঁদী হিসেবে।

হ্যাপীর জীবনের উত্থান-পতন আর বদলে যাওয়া হ্যাপীর গল্প নিয়ে সম্প্রতি প্রকাশিত হয়েছে একটি বই। বইয়ের নাম ‘হ্যাপী থেকে আমাতুল্লাহ’। বইটি লিখেছেন সাদেকা সুলতানা সাকী। আর বইটি প্রকাশ করেছে ধর্মীয় প্রকাশনা প্রতিষ্ঠান মাকতাবাতুল আযহার।

বইটি সম্পর্কে হ্যাপী বলেন, এটা শুধু একটি বই নয়।এটি আমার জন্য জান্নাত পাওয়ার উসিলাও হতে পারে এবং অনেক মানুষের হেদায়েতের উসিলাও হতে পারে ইনশাআল্লাহ! সেই আশা বুকে নিয়েই এই সাক্ষাতকারটিকে বই রূপে দেখার স্বপ্ন একেঁছিলাম। আলহামদুলিল্লাহ আল্লাহ তায়ালা আমার এই ইচ্ছাটিকে আমার চাওয়ার চেয়েও বেশি সুন্দর ও সহজ করে দিয়েছেন।

অন্যদিকে শোনা যায়, রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন হ্যাপী। এই বিয়েটি পারিবারিকভাবেই হয়। তার স্বামীর নাম জানা না গেলেও এটা জানা গেছে তিনি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে শিক্ষক। ধর্মীয় জ্ঞান লাভের জন্য এখন কওমী মাদ্রাসায়ও পড়ছেন হ্যাপী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল