শাকিবের ‘অগ্নিপথ’ নিয়ে যা বললেন নির্মাতা...

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৬, ২০১৭, ০৫:১৬ পিএম

ঢাকা: কিস্তিমাত, গ্যাংস্টার, এবং সর্বশেষ ‘মুসাফির’ সিনেমা নির্মাণ করে ঢাকাই চলচ্চিত্রে নতুন ধারার সিনেমার জন্ম দেন আশিকুর রহমান। কম বাজেটের মধ্যেও বলিউড স্টাইলে করা সিনেমাগুলো বেশ পছন্দও করেছে দর্শকও। সেইসাথে বাণিজ্যও করে নিতে পেরেছে। তার নির্মাণে দেশের সুপারস্টার শাকিব খান অভিনীত মুক্তি প্রতীক্ষিত ও বহুল আলোচিত সিনেমা ‘অপারেশন অগ্নিপথ’! এরইমধ্যে ছবির টিজার দিয়েই মন জয় করেছে লাখো দর্শকের মন।

অগ্নিপথ ছবিটি নিয়ে শাকিব ভক্ততো বটেই, তুমুল আগ্রহ তৈরি হয়ে আছে বাংলার সব সিনেমাপ্রেমীদের। বিশেষ করে চলতি বছরের শুরুতে যখন ইউটিউবে ছবিটির টিজার রিলিজ পেয়েছিলো। এরপর থেকেই অসংখ্য মানুষ ছবিটির আপডেট কি জানতে চাইছেন। এ বিষয়ে ছবির নির্মাতা আশিকুর রহমানের মুখোমুখি হলে সোনালীনিউজকে তিনি বলেন, ভক্ত বা অন্যান্যরাও ছবিটি সম্পর্কে জানতে চান আমার কাছেও, কিন্তু আমি আসলে সলিড বা কমপ্লিট কিছুই বলতে চাই। ভুলভাল না বলে ঠিক ঠাক খবর নিয়ে আমি আসতে চাই।

তাহলে ‘অগ্নিপথ’-এর কোনো খবর নেই আপাতত? এমন প্রশ্নে নির্মাতা বলেন, ডেফিনেটলি ‘অপারেশন অগ্নিপথ’ নিয়ে আমাদের কাছে কিছু আপডেট আছে, কিন্তু তা এখনই কাউকে ব্যক্তিগতভাবেও জানাচ্ছি না। তবে শিগগির ফেসবুকে বিষয়টি নিয়ে কথা বলবো। সেখান থেকেই আশা করি ছবি সম্পর্কে তথ্য পেয়ে যাবেন।

শোনা যাচ্ছিলো এরইমধ্যে ছবির অর্ধেক কাজ সমাপ্ত। তাহলে কি এ বছর আসতে চলেছে ছবিটি। এমন প্রশ্নে নির্মাতা আশিকুর রহমান আরো জানান ‘অপারেশন অগ্নিপথ’ ছবির কাজ এরইমধ্যে ফরটি পার্সেন্ট শেষ হয়েছে। স্ট্যাটিজিক্যালি এর বেশী এখন আর বলচি পারছি না। তবে ছবিটি যাতে এবছরই আমরা দর্শকদের দেখাতে পারি সে বিষয়ে আমাদের সর্বাত্মক চেষ্টা এবং ইচ্ছা আছে।

জনপ্রিয় ধারার এই সিনেমা নির্মাতার ছবিতে প্রথমবার অভিনয় করছেন সুপারস্টার শাকিব খান। ইতিমধ্যে ছবির টিজারে পুরোপুরি ভিন্নলুকে দেখা মিলেছে তাকে। দৃশ্যেও দেখা দেখে দারুন চাকচিক্য! ছবির পুরো শ্যুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। ছবিতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে শাকিবকে। তার বিপরীতে অভিনয় করবেন শিবা আলী খান। ভিলেন হিসেবে দেখা মিলবে মিশা সওদাগরের!
টিজারে শাকিবের অগ্নিপথ:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল