শাকিবকে তালাকের ‘বানোয়াট’ খবর, রেগে গেলেন অপু

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৫, ২০১৭, ০৮:১৩ পিএম

ঢাকা: শাকিব খানকে তালাক দেয়ার বিষয়ে একটি সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদে রেগে গেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু ইসলাম খান (অপু বিশ্বাস)। তিনি গণমাধ্যমকে ফোন করে তাঁর ক্ষোভের কথা জানান।

অপু বিশ্বাস বলেন, কী আজেবাজে কথা লিখেছেন ওনারা! আর পারছি না! ওদের সম্পাদককে ফোন করছি, কিন্তু কেউ ধরছে না। মিথ্যা, বানোয়াট, উদ্ভট খবর ছেপেছে। অথচ কেউ আমার সাথে কথা বলেনি।

মঙ্গলবার (২৫ জুলাই) ‘শাকিবকে তালাক দেবেন অপু বিশ্বাস’ শিরোনামে সংবাদ প্রকাশ করে বাংলাদেশের একটি পোর্টাল। অপুর দাবি, সংবাদটি বানোয়াট।

ওই নিউজ পোর্টালে লেখা হয়, ‘শুধু জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে অংশ নিতেই কলকাতার কাজ শেষ না করেই দেশে ফিরেছেন (অপু বিশ্বাস)। কিন্তু সেখানে এসে স্বামীর কাছে অপমানিত হয়ে বেশ রেগে আছেন। এমনকি শাকিবকে তালাক দিয়ে আবার নিজের অবস্থান একাই চলচ্চিত্রে প্রতিষ্ঠিত করবেন বলেও হুমকি দিচ্ছেন। যদিও এ বিষয়ে অপু বিশ্বাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।’

অপু বলেন, এই নিউজটা আমার না। আমার সঙ্গে কেউ যোগাযোগ করেনি। আমি আইনি ব্যবস্থা নেব। কিন্তু তারা যদি নিউজটি সরিয়ে নেয় এবং দুঃখ প্রকাশ করে আরেকটা নিউজ করে, তাহলে আইনি ব্যবস্থা নেব না।

সোমবার (২৪ জুলাই) জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫-এর অনুষ্ঠানে অপু বিশ্বাস অংশ নিলেও স্বামী ও এবারের শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পাওয়া শাকিব খানের সঙ্গে তাঁর কোনো কথা হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/জেএ