‘ডুব’ ছাড়পত্র পাওয়ায় খুশিতে ইরফানের টুইট

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১০, ২০১৭, ০৩:০৫ পিএম

ঢাকা: চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়ার আগেই তথ্য মন্ত্রণালয়ের নির্দেশে আটকে গিয়েছিল মোস্তফা সরয়ার ফারুকীর আলোচিত ছবি ‘ডুব’। তবে এখন আর মুক্তি পেতে বাঁধা নেই। ফেসবুকে এক স্ট্যাটাসের জানিয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী। তিনি লিখেন, চলচ্চিত্র সেন্সর বোর্ড ‘ডুব’ ছবির ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আশা করছি, দ্রুতই আমরা এ সার্টিফিকেট হাতে পাব।

এদিকে ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে ইরফান খানের টুইট বার্তা শেয়ার করেছে। ইরফান তার টুইটারে লিখেন, ‘আমরা খুব খুশি এই জেনে যে, অবশেষে ‘ডুব’ বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেতে যাচ্ছে।’ ইরফান টুইটারে মোস্তফা সরয়ার ফারুকী এবং তিশাকে তার বার্তা ট্যাগ করেন।

‘ডুব’ ছবি প্রযোজনা করেছে বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়া ও ভারতে এসকে মুভিজ। ছবিটির সহ–প্রযোজক ভারতের প্রখ্যাত অভিনেতা ইরফান খান। এ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ছবিতে আরও অভিনয় করেছেন তিশা, রোকেয়া প্রাচী, কলকাতার পার্ণো মিত্রসহ অনেকে। 

আগামী ৩ নভেম্বর ‘ডুব’ সিনেমাটি বাংলাদেশের পাশাপাশি ভারত ও বিভিন্ন দেশে একযোগে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। গত ৮ আগস্ট সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় সিনেমাটি। ছবিটির বিষয়ে প্রথম থেকেই আপত্তি ছিল মেহের আফরোজ শাওনের।

কারণ হিসেবে শাওন জানিয়েছিলেন, তিনি ও তার স্বামী দেশসেরা কথাসাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের জীবনী নিয়ে এটি নির্মিত হয়েছে। এ জন্য নির্মাতা তার অনুমতি নেওয়া হয়নি। কিন্তু বরাবরই তা অস্বীকার করে আসছিলেন নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী।

সোনালীনিউজ/বিএইচ