‘একটি সিনেমার গল্প’র জন্য ঢাকায় ঋতুপর্ণা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০১৭, ০৪:১৮ পিএম

ঢাকা: দুইবাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত  এখন ঢাকায়। শনিবার (৯ সেপ্টেম্বর) সকালের ফ্লাইটে তিনি কলকাতা থেকে ঢাকায় এসেছেন। তবে এবার ফ্যাশন শোতে অংশ নেওয়ার জন্য নয়। চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবির শুটিংয়ের জন্য ঢাকায় এসেছেন এই নায়িকা। ছবির শুটিং শুরু হবে বিকেলে ।

এ প্রসঙ্গে নায়ক আলমগীরের সহকারী পরিচালক  এ কে আজাদ বলেন, শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় মহরতের পর ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। ঋতুপর্ণা সেনগুপ্তের সকাল সাড়ে ৭টার বিমানে কলকাতা থেকে ঢাকায় আসার কথা ছিল কিন্তু  বিমান দেরি করে ছাড়ায়,  তিনি  ঢাকায় এসেছেন সাড়ে ১০টায়। তবে শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে এফডিসিতে ছবির শুটিংয়ে তিনি অংশ নেবেন। শুটিংয়ের আগে মহরতও অনুষ্ঠিত হবে।’ ছবিতে ঋতুপর্ণার নায়ক আরিফিন শুভ। এছাড়াও অভিনয় করবেন নায়ক আলমগীর সাবেরী আলম, ও চম্পা।

ঋতুপর্ণা সেনগুপ্ত

আগস্ট মাসে একটি ফ্যাশন শোতে অংশ নিতে ঢাকায় এসেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার ছবির শুটিংয়ের জন্য তিনি চলতি মাসের ২৫ তারিখ পর্যন্ত ঢাকায় থাকবেন। এরপর  ছবির দ্বিতীয় ধাপের শুটিংয়ের জন্য আবারও তিনি ঢাকায় আসবেন অক্টোবরে।

এর আগেও বাংলাদেশের কয়েকটি ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো ‘পারাপার’ ‘রাতের রজনী গন্ধা’, ‘রাজকাহিনী’, ‘বেলা শেষে’, ‘টান’, ‘তিন কন্যা’, ‘চারুলতা’ ‘প্রাক্তন’ ইত্যাদি।

সোনালীনিউজ/বিএইচ