পরীমনিকে চেনেন না শুভ

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৭, ০১:৪৫ এএম

ঢাকা: বাংলাদেশের টিভি অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠান ‘সেন্স অফ হিউমার’-এ গিয়েছিলেন হাল আমলের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।

এ অনুষ্ঠানে উঠতি নায়ক শুভ কয়েকজন তারকাকে নিয়ে কিছু মন্তব্য করেন আর তা নিয়ে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

অনুষ্ঠানে এক পর্যায়ে শুভকে কয়েকজন নায়ক নায়িকার নাম বলে তাদের নামের সাথে একটি বিশেষণ যোগ করতে বলেন উপস্থাপক জয়। তখন শুভ সব তারকাদের ব্যাপারে এক শব্দে কমেন্ট করে দেন।

সায়মনকে ভাল ছেলে, বাপ্পিকে কপি ক্যাট, ইমনকে খুব সুন্দর ছেলে, নীরবকে বন্ধু, মাহিকে গুণবতী ও সুন্দরি, নুসরাত ফারিয়াকে ভেরি গুড ডান্সার, পূর্ণিমা ও শাবনুরকে ব্রিলিয়ান্ট অ্যাক্টর বলেছেন।

সবার সম্পর্কে ভালো কিছু বললেও পরিমনির প্রসঙ্গ আসলে বলেন, ‘চিনি না’। শুভর এমন মন্তব্যে কষ্ট পেয়েছে উভয়ের ভক্তরা, যোগ হয়েছে সমালোচনাও। একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘পরীমণির বিষয়টা ধাক্কা খাওয়ার মতোই।

তার প্রসঙ্গে সরাসরি ‘চিনি না’ বলাটা কেমন যেন আটকে যাবার মতো মনে হয়েছে। শুভ মজা করে বলেছে তাও মনে হয়নি কারণ সে স্মুথলি জবাব দিচ্ছিল। তাছাড়া পরীমণি-র সাথে বিজ্ঞাপনও করেছে সুতরাং চেনে না বলাটা হাস্যকর। এটা সমালোচনার যোগ্য ফ্যাক্ট’।

আরিফিন শুভ পরিমনির সাথে ‘প্রাণ আপ’ এর বিজ্ঞাপণেও কাজ করেছেন। শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ‘সেন্স অফ হিউমার’ অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচারিত হয়।

সোনালীনিউজ/আতা