হায়দরাবাদে শাকিবের ‘মুখোমুখি’ আশীষ বিদ্যার্থী

  • বাবুল হৃদয় | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৬, ২০১৭, ০৬:০৫ পিএম

ঢাকা: হায়দরাবাদে সুপারস্টার শাকিব খানের ‘মুখোমুখি’ হয়েছেন দক্ষিণী ও বলিউডি সিনেমার প্রখ্যাত খলনায়ক আশীষ বিদ্যার্থী। এই  প্রথম ‘চালবাজ’ সিনেমায় অভিনয় করতে এসে মুখোমুখি হয়েছেন তারা।

‘চালবাজ’ সিনেমার শুটিং চলছে ভারতের হায়দরাবাদে। শুটিং স্পটে দেখা গেছে খোশ-গল্পে মেতে উঠেছেন দুই মেরুর জনপ্রিয় দুই তারকা। 

আশীষ বিদ্যার্থীর সঙ্গে অভিনয় প্রসঙ্গে শাকিব খান বলেন, তার অভিনয়ের ভক্ত আমি অনেকদিন আগে থেকেই। সুযোগ হল একসঙ্গে কাজ করার। অভিনয়ে বোঝাপড়ার বিষয়টি  দুজনের ভালো হয়েছে। আমি এনজয় করেছি। আশাকরি দর্শক ও উপভোগ করবেন ছবিটি।

শুটিংস্পটে শাকিব খানের মুখোমুখি  আশীষ বিদ্যার্থী

শাকিবের সঙ্গে অভিনয় প্রথম হলেও বাংলাদেশের ছবি ইফতেখার চৌধুরীর ছবির সিকুয়্যাল ‘অগ্নি ২’, ওয়াজেদ আলী সুমনের পরিচালনায়  'অঙ্গার' ও ‘রক্ত’ ছবিতে অভিনয় করেছেন আশীষ বিদ্যার্থী।

শাকিবের সঙ্গে অভিনয় প্রসঙ্গে আশীষ বিদ্যার্থী জানিয়েছেন, শাকিব খান বাংলাদেশের সেরা নায়ক। এখন কলকাতায়ও তার চাহিদা তৈরি হয়েছে। তার অভিনয়ে আমিও মুগ্ধ। শাকিব তার আচরণ ও কাজে সুপারস্টারের পরিচয় দিয়েছে। সে আসলেই সুপারস্টার।

‘চালবাজ’ ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জী ও বাংলাদেশের তরুণ পরিচালক অনন্য মামুন। 
আগামী জানুয়ারী মাসে ‘চালবাজ’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আগামী ৩০ অক্টোবর পর্যন্ত হায়দরাবাদে শুটিং চলবে। এরপর ৩১ অক্টোবর ঢাকায় আসবে ‘চালবাজ’ টিম। ছবিটির শেষ লটের শুটিং ঢাকার শহরেই হবে বলে জানা গেছে। 

‘চালবাজ’ ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়া আরও অভিনয় করছেন রজতাভ দত্ত, সুপ্রিয়, সৈয়দ হাসান ইমাম প্রমুখ। কলকাতার এসকে মুভিজের সঙ্গে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট।

সোনালীনিউজ/বিএইচ