বাহুবলী-টু’র থেকেও বেশি জনপ্রিয় ‘টাইগার জিন্দা হ্যায়’

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৭, ০৩:৫৩ পিএম

ঢাকা: ছবি মুক্তি পেতে এখনও বাকি এক মাসের বেশি। তার আগেই ভারতীয় চলচ্চিত্র জগতে সাড়া ফেলে দেওয়া ‘বাহুবলী-টু’কে পিছনে ফেলে দিয়েছে সালমান-ক্যাটরিনার ‘টাইগার জিন্দা হ্যায়’।

ট্রেলার মুক্তির পরই সুপারহিট সেই দক্ষিণী ছবিকে ছাপিয়ে গেল আলি আব্বাস জাফরের আপকামিং ছবি।

সেই ২০১২ সালে ‘এক থা টাইগার’-এ সল্লু-ক্যাটের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখেছিলেন দর্শকরা। তারপর বলিউডে অনেক জল গড়িয়েছে। রিয়েল লাইফে একে অপরের থেকে অনেকখানি দূরত্ব বেড়ে গিয়েছিল দুই তারকার। সালমানের জীবনে নতুন বান্ধবী হিসেবে উঠে আসে লুলিয়া ভান্তুরের নাম। আর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ক্যাট। অফ ক্যামেরার সেসব আলোচনা ঝেড়ে ফেলে পাঁচ বছর পর ফের একসঙ্গে হিন্দি চলচ্চিত্র জগতের দুই সফল অভিনেতা-অভিনেত্রী।

‘এক থা টাইগার’ বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। আর সেই কারণেই ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে দর্শকদের মধ্যে একটা আলাদা উন্মাদনা, প্রত্যাশা তৈরি হয়েছে।

তাই ছবির ট্রেলার দেখতে মুখিয়ে ছিলেন সকলে। আর সেই ছবির ঝলক যে সিনেপ্রেমীদের দারুণ মনে ধরেছে, সে প্রমাণ মিলেছে ইতিমধ্যেই।

গত সোমবারই মুক্তি পেয়েছে সালমানের ছবির ট্রেলার। বাস্তব ঘটনাকেই তুলে ধরা হচ্ছে রুপোলি পর্দায়। যেখানে আইসিস জঙ্গিদের বিরুদ্ধে লড়াই করছেন ভারতীয় গোয়েন্দা সংস্থার সদস্যের চরিত্রে অভিনয় করা সালমান খান। আর তার সঙ্গ দিচ্ছেন পাকিস্তানি গুপ্তচর ক্যাট।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ট্রেলারটি ইউটিউবে ইতিমধ্যেই ‘বাহুবলী টু’-এর রেকর্ড ভেঙে দিয়েছে। হিন্দি ছবির ট্রেলার হিসেবে ইউটিউবে সবচেয়ে বেশি লাইক পেয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’র ঝলক। মাত্র চারদিনে ৬ লাখ ৬৩ হাজারেরও বেশি লাইক পেয়েছে সল্লু মিঞার আপকামিং ছবি। যেখানে ‘বাহুবলী: দ্য কনক্ল্যুশন’ এখনও পর্যন্ত পেয়েছে ৫ লাখ ৪১ হাজারের বেশি লাইক। অর্থাৎ প্রভাসের জনপ্রিয়তা যে এখনও সুপারস্টার দাবাং খানের তুলনায় অনেকখানিই কম, সেটাই যেন স্পষ্ট। হবে নাই বা কেন!

দর্শকদের একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে চলেছেন সালমান। রিয়েল লাইফে তাকে নিয়ে যতই সমালোচনা হোক, রিল লাইফে ৫২ বছরের সলমনের প্রতি ভক্তদের ভালোবাসা এতটুকু কমেনি। বরং বেড়েই চলেছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন