আড্ডায় তিন কিংবদন্তি

  •   বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০১৮, ১১:৪১ পিএম
আশার সেলফিতে আলমগীর-রুনা দম্পতি

ঢাকা: অনেকদিন পর দেখা হলো উপমহাদেশের দুই প্রখ্যাত কণ্ঠশিল্পী আশা ভোঁসলে ও রুনা লায়লার। সঙ্গে ছিলেন অভিনেতা আলমগীর। এই জীবন্ত কিংবদন্তি সোমবার (১৯ ফেব্রুয়ারি) কলকাতার গ্র্যান্ড ওবেরয় হোটেলে স্মৃতির ঝাঁপি খুলে আড্ডা দিলেন তারা।

কলকাতায় একটি কনসার্টে সংগীত পরিবেশন করতে এসেছেন আশা ভোঁসলে। আর আলমগীর ও রুনা লায়লা তাদের ‘একটি সিনেমার গল্প’ ছবির কাজে গেছেন সেখানে। ৮৪ বছর বয়সী আশা একই হোটেলে জানতে পেরে তার কাছে গিয়েছিলেন আলমগীর ও রুনা। এরপর জমে যায় আড্ডা।

রুনা লায়লা বললেন, ‘আমরা গ্র্যান্ড ওবেরয় হোটেলে ছিলাম। সেখানেই দেখা হয়েছে। তার রুমে প্রায় তিন ঘণ্টা আড্ডা দিয়েছি। আর হাসাহাসি করেছি। স্মৃতিচারণও হয়েছে আমাদের মধ্যে।’

চিরসবুজ গায়িকা আশা ভোঁসলের সঙ্গে ভারতের কালারস টিভির সংগীত প্রতিযোগিতা ‘সুরক্ষেত্র’র প্রধান বিচারকের দায়িত্ব পালন করেছেন রুনা লায়লা। এরপর ২০১২ সালের ৯ মার্চ রাজধানীর আর্মি স্টেডিয়ামে এই দুই কিংবদন্তি গায়িকাকে একই মঞ্চে গাইতে দেখা গেছে।

এরপর কি আর কাজ করা হয়েছে? বাংলাদেশের কিংবদন্তি রুনা লায়লার উত্তর, ‘না। কিন্তু ফোনে কথা হয়েছে নিয়মিত। দেখাও হয়েছে।’

যোগ করে রুনা লায়লা বললেন, ‘আশা ভোঁসলের সঙ্গে লন্ডন, দুবাই ও ভারতে বেশ কয়েকটি অনুষ্ঠানে পারফর্ম করার অভিজ্ঞতা আছে আমার। তিনি যেমন একজন উঁচুমাপের কণ্ঠশিল্পী, মানুষ হিসেবেও বেশ উঁচু। তিনি আচার-ব্যবহারে ভীষণ আন্তরিক। এবারের আড্ডায়ও সেই আমেজ পেলাম।’

সোনালীনিউজ/বিএইচ