মন্দিরে শুটিং করার ‘অপরাধে’ রাভিনার বিরুদ্ধে এফআইআর

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৭, ২০১৮, ০১:০০ পিএম

ঢাকা : ১১ শতকে নির্মিত ওড়িশার শিব মন্দির ভূবনেশ্বরে অবস্থিত প্রাচীন শ্রী লিঙ্গরাজ মন্দিরের ‘নো ক্যামেরা জোনে’ ঢুকে একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করার ‘অপরাধে’ এফআইআর করা হয়েছে বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের বিরুদ্ধে। শিব মন্দির প্রশাসন এই এফআইআর করেছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটে যখন সোশাল মিডিয়াতে একটি ভিডিও প্রচারিত হয় যাতে দেখা যায় রাভিনা বিউটি টিপস দিচ্ছেন ক্যামেরার সামনে, ওই মন্দির প্রাঙ্গণে। ওই ভিডিওটি এক ব্যক্তি তার মোবাইল ফোনে ধারণ করেন। উল্লেখ্য, গত রবিবার রাভিনা মন্দিরটি দেখতে যান।

মন্দির প্রশাসনের ব্যবস্থাপনা প্রধান রাজিব লোচন পারিদা বলেন, মন্দির প্রশাসনের পক্ষ থেকে রাভিনা ট্যান্ডনের বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করা হয়েছে নো ক্যামেরা জোনে একটি বিজ্ঞাপনচিত্র শুটিং করার দায়ে। এটি করা হয়েছে লিঙ্গরাজ পুলিশ স্টেশনে।

তিনি আরো বলেন, শুধুমাত্র মন্দিরের কাজে নিয়োজিতরাই মন্দির প্রাঙ্গণে মোবাইল বহন করতে পারে। যেখানে মোবাইল ফোন বহন করাই নিষেধ সেখানে তিনি শুটিং করেন কিভাবে! বিষয়টি ভক্তদের মনে আঘাত হেনেছে বলেও জানান তিনি।

ভূবনেশ্বরের পুলিশ কমিশনার সত্যব্রত ভোই এফআইআর-এর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ভারতের পুরাতাত্ত্বিক জরিপ বিভাগও বিষয়টি তদন্ত করবে বলে জানা গেছে। সূত্র : হিন্দুস্তান টাইমস, ডেকন ক্রনিকল

সোনালীনিউজ/এমটিআই