তপন মাহমুদের পরিবেশনায় মুগ্ধ দর্শক

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৮, ১২:৩৪ পিএম
গাইছেন শিল্পী তপন মাহমুদ, পাশে ভালোবাসা পত্র শিল্পীর হাতে তুলে দিচ্ছেন ফাতেমা তোজ জোহরা

ঢাকা: বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের প্রথম রবীন্দ্রসঙ্গীত শিল্পী তপন মাহমুদের নান্দনিক পরিবেশনায় মুগ্ধ হলেন দর্শক ও শ্রোতা। শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় একক সঙ্গীত সন্ধ্যায় তার সাবলীল গায়কীতে মুগ্ধ হন আমন্ত্রিত দর্শক ও শ্রোতা। এসময় হলভর্তি দর্শক করতালি দিয়ে শিল্পীকে অভিবাধন জানান। 

অনুষ্ঠানে শিল্পী তপন মাহমুদ বলেন, ‘শুদ্ধমঞ্চ’র এমন সুন্দর আয়োজন সত্যিই অনেক দিন মনে থাকবে। এ মঞ্চ থেকে আমাকে মনসুর ভাই মনে করিয়ে দিল আমার সঙ্গীতের ৫০ বছর পার করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

গাইছেন শিল্পী তপন মাহমুদ

অনুষ্ঠানে একে একে নিজের পছন্দ ও দর্শকের অনুরোধে রবীন্দ্রনাথের ২০টিরও বেশি গান শোনান শিল্পী। তুবও শ্রোতাদের যেন চাহিদা মেটে না। অনুষ্ঠান শেষের দিকে আসে হারানো দিনের গানর অনুরোধ। সে অনুরোধের পরও শ্রোতাদের  যে আসা মেটেনি। সর্বশেষ শিল্পী গেয়ে শোনান ‘মা আমার সাধনা মিটিল, আশা না পুড়িল’।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘শুদ্ধমঞ্চ’র সভাপতি বিশিষ্ট সঙ্গীতশিল্পী ফাতেমা তোজ জোহরা, মনসুর আহমেদ চৌধুরী (ট্রাস্টি বিশ্ব সাহিত্য কেন্দ্র) ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানিটি উপস্থাপনা করেন ‘শুদ্ধমঞ্চ’র মহাসচিব ও বিশিষ্ট উপস্থাপক মসিউদ্দিন খান সমীর।



 
সোনালীনিউজ/বিএইচ