ফের প্রযোজনায় নায়িকা ববি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৪, ২০১৯, ০৪:০৮ পিএম

ঢাকা : মডেলিং ও চলচ্চিত্রে অভিনয়ের জন্যই পরিচিত ববি। তবে প্রযোজক হিসেবেও কাজ করার অভিজ্ঞতা আছে তার। ২০১৪ সালে সিনেমা প্রযোজনা করেন তিনি। আবারও প্রযোজক হিসেবে আসছেন এ নায়িকা।

চলতি বছরেই তার প্রযোজিত নতুন সিনেমার কাজ শুরু হবে, এমনটাই জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে ববি বলেন, ‘যেহেতু এর আগে একটি ছবি প্রযোজনা করেছি, তাই সে সময়ের অভিজ্ঞতাটা কাজে লাগবে এবার। আশা করছি এ বছরই যেন ছবিটি মুক্তিও দেয়া যায় সেটি নিয়ে ভাবছি।

পরিচালক থেকে শুরু করে অভিনয়শিল্পী এবং অভিজ্ঞ কলাকুশলীরা থাকবেন আমার নতুন ছবিতে।’ অন্যদিকে অভিনয় নিয়েও এ বছর ব্যস্ত সময় কাটবে বলে জানিয়েছেন ববি। ইফতেখার চৌধুরী পরিচালিত ‘জঙ্গী’ নামের একটি ছবিতে অভিনয় করছেন তিনি। এ ছবিতে তার সহশিল্পী শাকিব খান এবং ডিএ তায়েব।

ফেব্রুয়ারিতে ছবিটির শুটিংয়ের জন্য থাইল্যান্ড যাবেন তিনি। তার আগে চলতি মাসের মাঝামাঝি সময়ে কলকাতায় যাবেন। সেখানে জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘রক্তমুখী নীলা’ নামের একটি ছবির শুটিং করবেন। এতে তার সহশিল্পী সব্যসাচী।

এছাড়া নতুন একাধিক ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথা জানিয়েছেন ববি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এই বছরটিতে অভিনয়ে দারুণ ব্যস্ত সময় কাটবে আমার। কারণ কয়েকটি নতুন ছবিতে অভিনয়ের বিষয়টি প্রায় চূড়ান্ত। এসব ছবির শুটিং, প্রচারণা এবং প্রযোজনা নিয়ে দর্শকের সামনে হাজির হব। সবার শুভ কামনা থাকলে বছরটি আমার জন্য সৌভাগ্যেরই হবে।’

সোনালীনিউজ/এমটিআই