শাকিবের সঙ্গে রোদেলার শেষ, বুবলীর শুরু

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০১৯, ০৫:২৯ পিএম
রোদেলা জান্নাত-শাকিব ও বুবলী

ঢাকা: কক্সবাজারে শুটিং করছেন সুপারস্টার শাকিব খান। গত ৪ ফেব্রুয়ারি থেকে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেন শাহ’ ছবির শুটিং করতেই কক্সবাজারে অবস্থান করছেন তিনি। গানের দৃশ্যে তাঁর সঙ্গে অভিনয় করেছেন রোদেলা জান্নাত। গতকাল বুধবার কক্সবাজারে শেষ হলো রোদেলার সঙ্গে শাকিবের গানের শুটিং। কাজ শেষ বলে ঢাকা ফিরে আসছেন রোদেলা। তবে শাকিব ফিরতে পারছেন না আজই। কারণ, কক্সবাজারেই শুরু হচ্ছে আরো একটি ছবির শুটিং।

‘একটু প্রেম দরকার’ ছবির গানের শুটিং শুরু হয়েছে আজ থেকেই। এই ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করছেন নায়িকা শবনম বুবলী। এরই মধ্যে কক্সবাজারে পৌঁছে গেছেন বুবলী। আজ থেকে কাজও শুরু করেছেন এই ছবির।

এ বিষয়ে পরিচালক শাহিন সুমন বলেন, “গতকাল আমি কক্সবাজার এসেছি। আজ থেকে ‘একটু প্রেম দরকার’ ছবির রোমান্টিক গানের শুটিং শুরু করেছি। আগামী ৯ তারিখ গানের শুটিং শেষ হবে। এর পর দুদিন এখানে সিক্যুয়েন্সের শুটিং করব। আশা করি, সব কাজ শেষ করে আগামী ১২ তারিখ আমরা সবাই ঢাকায় ফিরতে পারব।”

শাহিন আরো বলেন, ‘এর আগে ৪ তারিখ শাকিব খানসহ পুরো ইউনিট কক্সবাজারে এসেছে। ‘শাহেন শাহ্’ ছবির আরেকটি গানের শুটিং করেছেন তাঁরা। শাকিব খানের সঙ্গে গানের দৃশ্যে অভিনয় করেছেন রোদেলা জান্নাত।’

ঢাকায় এসে ছবির শেষ শুটিং হবে জানিয়ে শাহিন সুমন বলেন, ‘আমরা ছবির কাজ একেবারেই শেষ করে এনেছি। কক্সবাজার থেকে ফিরে আমরা ঢাকায় ছবির শেষ পর্যায়ের শুটিং করব। আশা করি, চলতি মাসে আমরা ছবির সব কাজ শেষ করতে পারব।’ সুত্র: এনটিভি অনলাইন।

সোনালীনিউজ/বিএইচ