ক্যাটরিনাকে গাড়ি উপহার দিলেন সালমান

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২১, ২০১৯, ১২:৫১ পিএম
সালমান খান ও ক্যাটরিনা কাইফ

ঢাকা: ক্যাটরিনাকে গাড়ি উপহার দিলেন সাবেক প্রেমিক সালমান খান। ক্যাটরিনা কাইফ এখন থেকে দর্শনীয় রেঞ্জ রোভার ভোগ এসই ব্র্যান্ডের একটি গাড়িতে যাতায়াত করবেন। মুম্বাইয়ের সবখানেই তাকে চার চাকার এই বাহনে চড়ে যেতে দেখা যাবে। তাই অডি ব্র্যান্ডের গাড়ি বাদ দিয়েছেন তিনি।

চকচকে নতুন গাড়িটির দাম ২ কোটি ৩৩ লাখ রুপি। যদিও তার নিজের টাকা খরচ হয়নি। এটি উপহার পেয়েছেন ক্যাট। তাকে এই দামি উপহার দিয়েছেন সুপারস্টার সালমান খান। বলিউডজুড়ে এখন এই খবর ব্যাপক আলোচিত।

কারণ সল্লু ও ক্যাটরিনার মধ্যে একসময় মন দেওয়া-নেওয়ার কথা কে না জানতো! ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’য় (২০০৫) একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সাম্পানে ভাসছিলেন দু’জনে। কিন্তু শেষমেষ তা টেকেনি। তবে তাদের মধ্যে ঠিকই বন্ধুত্ব অটুট আছে।

সালমান খানের কাছ থেকে উপহার পাওয়া ক্যাটরিনা কাইফের গাড়িসালমান খানের বিপরীতে ‘ভারত’ ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা। যদিও এতে কাজ করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু শেষ মুহূর্তে তিনি বেঁকে বসেন। তখন ক্যাটরিনার দুয়ারে কড়া নাড়তেই সাড়া দেন তিনি। এজন্যই ‘বজরঙ্গি ভাইজান’ তারকা তাকে একটি দামি গাড়ি উপহার দিলেন বলে ধারণা করা হচ্ছে।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ মুক্তি পাবে এ বছরের ৫ জুন। এতে আরও অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ।

সোনালীনিউজ/বিএইচ