আগামী মাসেই শুরু হবে তৃতীয় বিশ্বযুদ্ধ

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৬, ২০২৪, ১১:৫০ এএম

ঢাকা : রাশিয়া-ইউক্রেন যুদ্ধের পর থেকেই পরিস্থিতি যেদিকে মোড় নিচ্ছে, তাতে বিশ্ব রাজনীতির বিশ্লেষকরা জানিয়েছেন, তৃতীয় বিশ্বযুদ্ধ আসন্ন। তবে তা কবে নাগাদ শুরু হতে পারে তা নিয়ে কিছু জানাননি তারা। কিন্তু । এই পরিস্থিতিতে ভারতের এক জ্যোতিষী চাঞ্চল্যকর দাবি করেছেন। তার ভাষ্য, আগামী মাসের মধ্যেই শুরু হয়ে যাবে তৃতীয় বিশ্বযুদ্ধ।

জ্যোতিষী কুশল কুমার নামে ওই ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রহের অবস্থান বিশ্লেষণ করে ভবিষ্যদ্বাণী করেছেন, আগামী ১৮ মে, ১০ জুন অথবা ২৯ জুনের মধ্যে যেকোনো সময় শুরু হতে পারে তৃতীয় বিশ্বযুদ্ধ।

কোরিয়া, চীন, তাইওয়ান, মধ্যপ্রাচ্য, রাশিয়া-ইউক্রেন এই অঞ্চলগুলোতে যুদ্ধের আঁচ আরও তীব্র হবে বলে মনে করেন কুশল কুমার। এমনকি যুদ্ধের জের ধরে বিশ্বের অনেক দেশেই রাষ্ট্রীয় অস্থিরতা দেখা দিতে পারে বলেও তার আশঙ্কা।

[224192]

তবে জ্যোতিষীর এই দাবি কতটা সত্য, তা সময়ই বলে দেবে। এর আগেও তিনি বেশ কিছু ভবিষ্যদ্বাণী করেছিলেন, যার কিছু ফলেছে, আবার কিছু ভবিষ্যদ্বাণী বাস্তবায়িত হয়নি।

জ্যোতিষী কুশল কুমারের মতে, বিশ্বযুদ্ধের পরিস্থিতি সৃষ্টি হলে কয়েকটি দেশে এমন পরিস্থিতি তৈরি হবে যে ক্ষমতায় থাকা দলগুলো নিজেদের টিকিয়ে রাখতে গিয়ে রীতিমতো নাকানিচুবানি খাবে। আবার অনেক রাষ্ট্রনেতাই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে না পেরে পদত্যাগ করতে বাধ্য হবেন।

কুশল কুমারের এই পোস্ট প্রকাশের কিছুক্ষণের মধ্যে ভাইরাল হয়ে যায়।

এমটিআই