বাসররাতেই তান্ত্রিক ও দেবরের ধর্ষণের শিকার নববধূ!

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০১৭, ১০:২৩ পিএম

ঢাকা: কুসংস্কারে বিশ্বাস করে স্বামীর জীবনের ‘ঝুঁকি’ দূর করতে তান্ত্রিকের কথা অনুযায়ী বিয়ের রাতেই দেবর ও তান্ত্রিকের ধর্ষণের শিকার হলেন নববধূ! ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে গত ১৫ সেপ্টেম্বর ভারতের উত্তরপ্রদেশের মেরঠে।

মেরঠের পুলিশ সুপার (শহর) মান সিংহ চৌহান বলেন, ধর্ষিতা নববধূ ও তার পরিবারের অভিযোগের ভিত্তিতে দেবর ও তান্ত্রিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা আরো বলেন, এফআইআর-এ ওই নববধূ তার স্বামী ও দেবরের বিরুদ্ধে ধর্ষণের চক্রান্ত করারও অভিযোগ করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ওই নববধূ মেরঠের লিসারি গেট থানা এলাকার বাসিন্দা। গত ১৫ সেপ্টেম্বর হাপুর জেলার পিলাখওয়া অঞ্চলের এক কাপড়ের ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়।

ওই নারীর অভিযোগ, বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পরেই তাকে মাদক মিশ্রিত পানীয় দেয়া হয়। সেই পানীয় পান করে তিনি আংশিক সংজ্ঞাহীন হয়ে পড়েন। এরপর তার স্বামীর বদলে এক অপরিচিত ব্যক্তিকে (তান্ত্রিক) নিয়ে ঘরে প্রবেশ করে দেবর। পরে তারা দু’জন মিলে তাকে ধর্ষণ করে।

পরে যখন ওই নারী তার স্বামী ও পরিবারের লোকজনকে এই ঘটনার কথা বলেন, তখন তারা ওই নববধূকে জানায়, তান্ত্রিক বলেছিল, নববধূর সঙ্গে বিয়ের প্রথম রাত কাটালে স্বামীর মৃত্যু হবে। এই ঝুঁকি দূর করার জন্যই ধর্ষণ করা জরুরি ছিল। এবার তারা বাড়ির নিচে পুঁতে রাখা গুপ্তধনের সন্ধান করবে।

শ্বশুরবাড়িতে ধর্ষণের শিকার হয়ে বাপের বাড়িতে ফিরে এসে বাবা-মাকে পুরো ঘটনা জানান ওই নববধূ। ঘটনার এক সপ্তাহ পরে পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম