অনলাইনে রেস্টুরেন্টে অর্ডার করা হাঁসের মাংসে ৪০ মরা তেলাপোকা

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২২, ২০১৯, ০১:৪৪ এএম

ঢাকা : বন্ধুদের সঙ্গে রাতে হাঁসের মাংস খাওয়ার প্ল্যান করেছিলেন এক নারী। সে অনুযায়ী অনলাইনে রেস্টুরেন্টের খাবার অর্ডার করেন তিনি। সেই মাংস খেতে গিয়ে পাওয়া যায় মরা তেলাপোকা। মাংস থেকে একে একে বের করা হয় ৪০টি মরা তেলাপোকা।

ব্রিটিশ গণমাধ্যম দ্য সান পত্রিকার প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি অনলাইন ডেলিভারি প্ল্যাটফর্ম থেকে বাড়িতে খাবার আনিয়েছিলেন চীনের শান্টু শহরের ওই নারী। বন্ধুদের সঙ্গে বাড়িতে বসে নৈশভোজ করতে গিয়ে অর্ডার করা মাংসে তারা তেলাপোকা পান। নাটকীয় এ ঘটনা এক বন্ধু ভিডিও করেন। এরপর সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তিনি। পরে সেটি ছড়িয়ে পড়ে অনেকের কাছে।

ভিডিওতে দেখা যায়, প্রথমে একজনের খাবারে মরা তেলাপোকা পাওয়ার পর অন্যদেরটা পরীক্ষা করা হয়। এরপর টেবিলে রাখা সাদা টিস্যুতে তারা অন্য খাবার থেকে প্রায় ৪০টি মরা তেলাপোকা খুঁজে পান।   

ওই নারী জানান, তেলাপোকা পাওয়ার ঘটনায় তিনি রেস্টুরেন্টে অভিযোগ করেছেন এবং মামলা দায়ের করেন।  ঘটনাটি এখন তদন্ত করেছে স্থানীয় খাবার ও ড্রাগ প্রশাসন।

এদিকে ঘটনার পর রেস্টুরেন্ট কর্তৃপক্ষ নারীর কাছে ক্ষমা চেয়েছেন। তদন্তচলাকালীন ১৫ দিনের জন্য তাদের রেস্টুরেন্ট বন্ধ রাখা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই