কিশোর গ্যাং আসিফ গ্রুপের ৫ সদস্য আটক

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০২:৫১ পিএম

ঢাকা : বাংলা চলচ্চিত্র কোরিওগ্রাফার মাইকেল বাবুর ছোট ভাই অপুর ওপর হামলার ঘটনায় কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে মুগদা থানা পুলিশ।আটককৃতরা হলো- টাইগার, ডেবিট, এহসান আলিফ ও দ্বীন ইসলাম। এছাড়াও এখনো পালাতক রয়েছে আসিফ, চান, ও জাদু সহ আরো ৬ জন আসামি। এরা সবাই কিশোর গ্যাং আসিফ গ্রুপের সদস্য।

অপুর ওপর হামলাকারী পাঁচজন গ্রেফতার হবার পর আহত অপু থানায় গিয়ে তাদের শনাক্ত করতে সক্ষম হয়েছে। মুগদা থানার সেকেন্ড অফিসার খায়ের এই তথ্য জানিয়ে বলেন, এরা পাঁচজন সহ পলাতক ছয়জন মিলেই সেদিন অপুকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা স্বীকার করেছে তাদের জড়িত থাকার কথা, এখন গ্রেফতারকৃত  আসামিদের যদি পুলিশ হেফাজতে কঠোরভাবে জিজ্ঞাসাবাদ করা হয় তাহলেই পালাতক আসামিদের খোঁজ পাওয়া যাবে বলে মনে করেন অপুর পরিবার।

এই ব্যাপারে অপুর বড় ভাই বাংলাদেশ চলচ্চিত্রের নৃত্য পরিচালক মাইকেল বাবু বলেন, ‘আমি মুগদা থানার প্রতি কৃতজ্ঞ। যে আমার ভাইকে যারা কুপিয়ে মেরে ফেলতে চেয়েছিলো তাদের মধ্যে থেকে পাঁচজন আসামীকে পুলিশ গ্রেফতার করতে স্বক্ষম হয়েছে। কিন্তু এখনো ছয়জন আসামি পালাতক রয়েছে। আর এরা সবাই আসিফ গ্রুপের সদস্য। আমার বিশ্বাস যে গ্রেফতারকৃত এই পাঁচ আসামিকে রিমান্ডের আওতায় নিয়ে আসা হলে আসিফসহ বাকি আসামীদের সন্ধান খুব তারাতাড়ি পাওয়া যাবে। এদের গ্রেফতার সহজ হবে। তারা অপুকে এমন ভাবে কুপিয়েছে যে সে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে। তাদের উদ্দেশ্য ছিলো অপুকে মেরে ফেলা, তবে আল্লাহর রহমাতে সে বেঁচে আছে। আমি এই জগণ্য অপরাধীদের কঠিন শাস্তির দাবী করছি।"

উল্লেখ্য গত ২৫ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় আনুমানিক সাড়ে ৭টার দিকে একদল কিশোর মাদকসেবী মুগদা মান্ডা খালপাড়ে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় কোরিয়োগ্রাফার মাইকেল বাবুর ছোট ভাই অপু ও তার দুই বন্ধুকে একটি মোবাইলের জের দরে চাঁপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম। এঘটনায় আহতের ভাই মাইকেল বাবু বাদী হয়ে মুগদা থানায়  মামলা করেন।

সোনালীনিউজ/এএস