এখনো নিয়ন্ত্রণে আসেনি আগুন, কাজ করছে ২৫টি ইউনিট

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৯, ০৬:২০ পিএম

ঢাকা: রাজধানীর  টিকাটুলীতে সুপার মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। এ আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট। বুধবার (২০ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার পলাশ চন্দ্র মোদক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আমাদের ২২টি ইউনিট পাঠানো হয়েছে। তবে আগুন লাগার কারণ বা ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে তাৎক্ষিণকভাবে কিছুই জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

স্থানীয়রা জানান, হঠাৎই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। দোতলার একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এখানে কাপড়ের দোকান থেকে আগুন লেগেছে বলে ধারণা করছেন তারা।

জানা যায়, পোশাক, প্রসাধন সামগ্রী, নিত্যপণ্য, জুয়েলারিসহ বিভিন্ন রকমের সামগ্রীর দোকান থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। 
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের তত্ত্বাবধানে পরিচালিত রাজধানী সুপার মার্কেট ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। মার্কেটটি মূলত টিনশেড। এখানে পোশাক, প্রসাধন সামগ্রী, নিত্যপণ্য, জুয়েলারিসহ বিভিন্ন রকমের সামগ্রীর দোকান রয়েছে।

প্রত্যক্ষদর্শী আরমান নাকে একজন জানান, আমরা আগুন দেখে দ্রুত নেমে আছি। এসময় ফায়ারসার্ভিসকে ফোন দেওয়া হয়, তারা এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আগুন বাইরে থেকে দেখা যাচ্ছে না। বাইরে থেকে শুধু ধোয়া দেখা যাচ্ছে।

সোনালীনিউজ/এমএএইচ