রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৮, ০৯:৪৬ এএম

ঢাকা: রাজধানীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (১৪ অক্টোবর) রাতে রূপনগরের গোড়ান চটবাড়ি পানি উন্নয়ন বোর্ডের সামনে এবং সোমবার (১৫ অক্টোবর) সকালের দিকে আর্মি স্টেডিয়ামের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

রূপনগর থানার এসআই (উপ-পরিদর্শক) মো. আজিজুল হক জানান, রোববার রাতে গোড়ান চটবাড়ি পানি উন্নয়ন বোর্ডের সামনে সড়ক দুর্ঘটনায় রাজ্জাক (৪৬) ও তার বন্ধু জাহিদুর রহমান দুদু (৪২) নামে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন।

তিনি জানান, দুই বন্ধু মোটরসাইকেলে করে সাভার থেকে মিরপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় কোনো যানবাহনের ধাক্কায় তারা আহত হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিস্তারিত ঘটনা জানা চেষ্টা করা হচ্ছে। মরদেহ দু'টি ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে বনানী থানার এসআই (উপ-পরিদর্শক) মো. শাহিন আলম জানান, সোমবার ভোরের দিকে আর্মি স্টেডিয়ামের সামনে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় (২৭) এক যুবকে গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ধারণা করা হচ্ছে কোনো যানবাহনের ধাক্কায় ওই যুবকের মৃত্যু হয়। লাশটির ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন